বড়লেখা এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের মাস্ক বিতরণ

0
53

মৌলভীবাজার জেলা প্রতিনিধি ঃ

লকডাউন শিথিলের পর থেকে অনেকেই স্বাস্থ্যবিধি মেনে চলাচল করছেনা। মাস্ক ও পরছেন না অনেকেই। মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি না মানলে সামনে দিন গুলোতে করোনার সংক্রমণ বাড়ার আশংকা রয়েছে। তাই মানুষকে সচেতন করতে মাঠে নেমেছে বাংলাদেশ এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন।
মঙ্গলবার বিকেলে ৪ টায় বাংলাদেশ এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন মৌলভীবাজার এর উদ্যোগে ও উপজেলা
প্রশাসন বড়লেখার আয়োজনে পৌরশহরের দক্ষিণবাজার এলাকায় পথচারী ও বাজারে আসা লোকজনের মাঝে মাক্স বিতরণ করা হয়েছে। পরে উপজেলার সদর ইউনিয়নের সাতকরা কান্দি আশ্রয়ন প্রকল্পে বসবাসরতের মাঝে ও মাক্স বিতরণ করা হয়।
বিতরণকালে বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খন্দকার মুদাচ্ছির বিন আলী, সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসেন, সদর ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খন্দকার মুদাচ্ছির বিন আলী বলেন,বাংলাদেশের প্রশাসন, আপনার পাশে সর্বক্ষণ,এই প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে
বাংলাদেশ এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, মৌলভীবাজার জেলা শাখা কর্তৃক করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষে সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে আজ বড়লেখা উপজেলার বিভিন্ন স্হানে মাস্ক বিতরণ করাহয়েছে। লকডাউন শিথিলের পর থেকে অনেকেই স্বাস্থ্যবিধি মেনে চলাচল করছেন না। মাস্ক ও পরছেন না অনেকেই। মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি না মানলে সামনে দিন গুলোতে করোনার সংক্রমণ বাড়ার আশংকা রয়েছে।তাই সচেতনতা বাড়াতে এ ধরনের প্রচারণা অব্যাহত থাকবে।