advertisement

ভবিষ্যৎ নেতৃত্ব ধ্বংস করে দিচ্ছে মাদক : নৌপরিবহন প্রতিমন্ত্রী

জেলা প্রতিনিধি, দিনাজপুর

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দেশে এখন একটাই সংকট, সেটা হলো নেতৃত্ব। বাংলাদেশকে ধ্বংস করে দিচ্ছে, ভবিষ্যৎ নেতৃত্বকে ধ্বংস করে দিচ্ছে মাদক। ভবিষ্যত প্রজন্মের যারাই উঠে আসছে, নেতৃত্বের পর্যায়ে আসছে তাদেরকেই মাদক ধ্বংস করে দিচ্ছে। এখান থেকে বেরিয়ে আসতে না পারলে বাংলাদেশে নেতৃত্ব শূন্যতা দেখা দিবে। তাই এখান থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। আলোর পথে আসতে হলে মাদককে পরিহার করতে হবে।

শুক্রবার (২৬ নভেম্বর) সকালে ঐতিহাসিক কান্তজিউ মন্দির প্রাঙ্গণে দিনাজপুর ম্যারাথন-২০২১ এ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাগরিক উদ্যোগের আয়োজনে ও আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশনের সহযোগিতায় ‘মাদকের বিরুদ্ধে এসো দৌড়াই আলোর পথে’ স্লোগান নিয়ে দিনাজপুর ম্যারাথন-২০২১ এর দশম আসরে সভাপতিত্ব করেন নাগরিক উদ্যোগের সভাপতি আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী।

এর আগে শুক্রবার সকাল সাড়ে ৬টায় দিনাজপুর ইনস্টিটিউট থেকে ম্যারাথন শুরু হয়ে কান্তজিউ মন্দির প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। প্রায় একুশ কিলোমিটার দূরত্বে ১ ঘণ্টা ৮ মিনিট সময়ে প্রথম স্থান অধিকার করেন আল আমিন। ১ ঘণ্টা ৫৮ মিনিটে দ্বিতীয় হন ইমরান আল হাসান ও তৃতীয় স্থান অধিকার করেন আশরাফুল ইসলাম।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত