ভারতের গুজরাটে চালকের হার্ট অ্যাটাকে বাস-গাড়ি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৯

 

 

আন্তর্জাতিক ডেস্ক !

বছরের শেষদিনে ঘটে গেলো মর্মান্তিক দুর্ঘটনা। ভারতের গুজরাটে বাস ও এসইউভি গাড়ির সংঘর্ষে নয়জন প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৮ জন। শনিবার (৩১ ডিসেম্বর) ভোররাতে নভসারি জেলায় ঘটেছে এ দুর্ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, একটি যাত্রীবাহী বাস সুরাট থেকে ভালসাদের দিকে যাচ্ছিল।

নভসারি ৪৮ নম্বর জাতীয় মহাসড়কে পৌঁছালে হঠাৎ হার্ট অ্যাটাকে আক্রান্ত হন বাসচালক। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টো দিক থেকে আসা একটি এসইউভি গাড়িকে ধাক্কা দেয়।

এতে এসইউভির নয় আরোহীর মধ্যে আটজনই মারা যান। আহত বাসচালককে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনিও মারা যান।

দুর্ঘটনায় বাসের আরও অন্তত ২৮ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ১১ জনকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নভসারির পুলিশ সুপার (এসপি) রুশিকেশ উপাধ্যায় জানিয়েছেন, ভেসমা গ্রামের কাছে দুর্ঘটনাটি ঘটে। তিনি জানান, এসইউভির আরোহীরা গুজরাটের অঙ্কলেশ্বরের বাসিন্দা। তারা ভালসাদ থেকে নিজ শহরে ফিরছিলেন।

দুর্ঘটনার ফলে মহাসড়কটিতে যান চলাচলে বিঘ্ন ঘটে। পরে পুলিশ ক্রেন ব্যবহার করে বাসটিকে সড়ক থেকে সরিয়ে নেওয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।

এ ঘটনায় গভীর শোকপ্রকাশ করেছেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এক টুইটে তিনি বলেছেন, গুজরাটের নভসারিতে ঘটে যাওয়া সড়ক দুর্ঘটনা হৃদয়বিদারক।

এই ট্রাজেডিতে যারা পরিবার হারিয়েছে, তাদের প্রতি সমবেদনা। ঈশ্বর তাদের এই যন্ত্রণা সহ্য করার শক্তি দিক। স্থানীয় প্রশাসন আহতদের দ্রুত চিকিৎসা দিচ্ছে, তাদের দ্রুত সুস্থতা কামনা করি।

কেএএ/

 

 

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -