ভালো চুমু খেতে পারেন শ্রীলেখা

0
11

বিনোদন ডেস্ক

গুণী অভিনেত্রী হিসেবে তার পরিচিতি শ্রীলেখা মিত্র। স্পষ্টবাদী মানুষ হিসেবেও তাকে চেনেন সবাই। এছাড়া তার নির্মাণের হাতও দক্ষ। এবার জানা গেলো তার আরেকটি গুণের কথা। তা হলো, শ্রীলেখা ভালো চুমু খেতে পারেন।

সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখা নিজেই এই তথ্য জানিয়েছেন। কেবল চুমু খাওয়া নয়, ওই পোস্টে তিনি নিজের পাঁচটি সিক্রেট ফাঁস করেছেন। এগুলো হলো- শ্রীলেখা একেবারে বিন্দাস মানসিকতার, পাগল হয়ে গেলে একেবারে ভয়ঙ্কর তিনি, কাউকে পাত্তা দেন না, মজা করতে দারুণ ভালবাসেন এবং ভালো চুমু খেতে পারেন!

মূলত ফেসবুক ভিত্তিক একটি গেমে অংশ নেন শ্রীলেখা। সেখানেই তার সম্পর্কে এই পাঁচটি তথ্য বলা হয়েছে। যা নিজের টাইমলাইনে শেয়ার করেছেন অভিনেত্রী। আর ভক্তদের কাছে জানতে চেয়েছেন, সত্য কিনা!

এদিকে ইনস্টাগ্রামে শ্রীলেখা একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তাকে যোগ ব্যায়াম করতে দেখা যাচ্ছে। ব্যায়ামের ফাঁকে তিনি এক ভক্তের প্রশ্নের উত্তর দিয়েছেন। প্রশ্নটা ছিল, ‘আপনার বয়স কত এবং আপনার রূপের রহস্য কী?’ জবাবে শ্রীলেখা বলেছেন, কয়েক বছর পরই হাফ সেঞ্চুরি হবে তার। আর রূপের রহস্য, বয়স কোনো বাধা নয়, জাত কোনো বাধা নয়, শুধু যৌনতা বারবার! অর্থাৎ শ্রীলেখার রূপের পেছনে লুকিয়ে আছে নিয়মিত যৌনতা।

আরেক ভক্ত শ্রীলেখার কাছে জানতে চান, কী করলে তার সঙ্গে ডেটে যাবেন অভিনেত্রী। তখন শ্রী জানান, পথশিশুদের ভালোবাসলে এবং দত্তক নিলে তবেই কফি ডেটে যেতে রাজি হবেন তিনি।