মক্কা থেকে ফিরে সিনেমার শুটিংয়ে মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি কিছুদিন আগেই ওমরাহ পালন করেছেন। স্বামী রাকিব সরকারের সঙ্গে সৌদি আরবের পবিত্র নগরী মক্কায় গিয়ে তিনি কাবা দর্শন করে এসেছেন। সম্প্রতি দেশে ফিরেছেন এ নায়িকা। আর ফিরেই প্রস্তুতি নিচ্ছেন শুটিংয়ের জন্য।

জানা গেছে, আগামী ১৭ ডিসেম্বর থেকেই ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন মাহি। চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘কাগজের বিয়ে’ নামের একটি ওয়েব ফিল্মে অভিনয় করবেন তিনি। ঢাকার অদূরে ধামরাইয়ে হবে শুটিং।

এ বিষয়ে মাহি বলেন, ‘চয়নিকা দিদির সঙ্গে কাজটিতে অনেক আগেই চুক্তিবদ্ধ হয়েছিলাম। শিডিউল দেওয়া ছিল, সেই অনুযায়ী শুটিংয়ে অংশ নেব।’

এই ওয়েব ফিল্মে মাহির বিপরীতে আছেন ইমন। এটি তাদের দ্বিতীয় যুগলবন্দি। এর আগে তারা ‘মাফিয়া’ নামের একটি ওয়েব ফিল্মে জুটি বেঁধে কাজ করেছিলেন। সেটি অবশ্য এখনো মুক্তি পায়নি।

গত ২৪ নভেম্বর মক্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছিলেন মাহি। এরপর মরু অঞ্চলে স্বামীর সঙ্গে রোম্যান্টিক ভঙ্গিমায় বিভিন্ন ছবি তুলে শেয়ার করেছেন। ভক্তরাও হয়েছিল আনন্দিত।

কিন্তু এরই ফাঁকে সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে তার একটি কলরেকর্ড ফাঁস হয়। যেখানে শোনা যায়, মুরাদ তাকে যাওয়ার জন্য জোর করছিলেন। এই ঘটনায় দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে। সেই বিতর্কের রেশ ধরে মন্ত্রীত্ব হারান মুরাদ।

কলরেকর্ড বিষয়ে মক্কা থেকেই একটি ভিডিও বার্তা দিয়েছিলেন মাহি। সেখানে তিনি বলেন, ‘আপনারা নিজে থেক একবার চিন্তা করে দেখবেন আসলে এই ভাষার প্রতি উত্তর আমি কী দিতাম সেই সময়? বলার ভাষা আমার সেদিন ছিল না। আমি নিজের মতো করে উত্তর দিয়ে পাশ কাটিয়ে গিয়েছিলাম সেদিন।’

এছাড়া দেশে ফিরে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গেও দেখা করার ইচ্ছেপোষণ করেন। তবে সেই সুযোগটা হবে কিনা, তা এখনো জানা যায়নি।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -