মতলবে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত এক নারী

 

মোঃ সিয়াম:

মতলব-পেন্নাই সড়কের নারায়ণপুর এলাকায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক সিএনজিযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা ১১টার দিকে ওই সড়কের মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয় খেলার মাঠের উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটলে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নারায়ণপুর আধুনিক হাসপাতালে পাঠান।

নিহত ওই নারী ২নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের কাজিয়ারা গ্রামের উত্তর পাড়া প্রধানীয়া বাড়ির মৃত জয়নাল আবেদীনের মেয়ে আছমা আক্তার (৩৫)। সে স্বামী পরিত্যক্তা ও এক সন্তানের জননী।

প্রত্যক্ষদর্শীরা জানান, আছমা আক্তার আশ্বিনপুর থেকে নিজ বাড়ি ফিরছিলেন সিএনজিযোগে। এদিকে বিপরীত দিক থেকে ঢাকা যাচ্ছিল একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট ২২-২৭৯০)। এ সময় নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয় খেলার মাঠের উত্তর পাশে আসতেই মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আছমা বেগম নিহত হয়। সিএনজির অপর তিন যাত্রী গুরুত্বর আহত হন। আহতদের উদ্ধার করে নারায়ণপুর আধুনিক হাসপাতালে পাঠান স্থানীয়রা।

আহতরা হলেন, একই উপজেলার শেপালী, দেলোয়ার ও মাইনুর।

এদিকে মতলব দক্ষিণ থানার পুলিশ ঘাতক ট্রাক, চালক ও হেলপারকে আটক করে থানায় নিয়ে যায়।

মতলব দক্ষিণ থানার ওসি সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা চালক ও হেলপারসহ ট্রাক আটক করে থানায় নিয়ে এসেছি।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -