মতলব দক্ষিণে নিবন্ধিত জেলেদের মাঝে সেলাই মেশিন বিতরণ

0
245

জাটকা সংরক্ষণ সপ্তাহ এর সম্পাদিত নিবন্ধিত ও প্রশিক্ষণপ্রাপ্ত জেলেদের উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়। ১১ এপ্রিল রোববার বিকালে সিনিয়র উপজেলা মৎস্য অফিসের উদ্যেগে উপজেলা পরিষদ মিলনায়তনে সেলাই মেশিন (উপকরণ) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ।

তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই সাধারণ মানুষ সুখে শান্তিতে বসবাস করছে।দেশের এ মহা বিপর্যয়ের সময়ও অসহায় মানুষদের মাঝে হাহাকার নেই।সাধারণ মানুষ যেন কর্ম করে জীবিকা নির্বাহ করতে পারে সেজন্য সবধরনের সুযোগ সুবিধা দিচ্ছে সরকার।আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

তিনি আরো বলেন,করোনাকালীন সময়ে সবাই সামাজিক দুরুত্ব বজায় রেখে সরকারের দেয়া বিধিনিষেধ গুলো মেনে চলবেন।এতে আপনি ও আপনার পরিবার পরিজন সুস্থ্য থাকবে।সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মতলব পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আনিছুর রহমান আনু,মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা প্রমুখ।

পরে প্রশিক্ষণ প্রাপ্ত ও নিবন্ধিত জেলেদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

মোঃ রিফাত পাটোয়ারী
চাঁদপুর জেলা প্রতিনিধি