মরহুমা হাজী আফতারা বিবি চৌধুরী ট্রাষ্টের পক্ষ থেকে ঈদুল আজহা উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ ২০২১

0
11

রুবেল আহমদ সিলেট প্রতিনিধিঃ
সিলেট নগরীর ৯ নং ওয়ার্ডের বাগবাড়ি শিশুসদন রোডের আফতারা প্যালেস, ৫/৬ (আল্লাহর দান) বাসা থেকে মরহুমা হাজী আফতারা বিবি চৌধুরী ট্রাষ্ট এর চেয়ারম্যান ইসলাম রাজা চৌধুরীর পক্ষ থেকে আজ ২০ জুলাই সকাল ১০ ঘটিকার সময় বাগবাড়ী শিশুসদন রোড,নরশিংটিলা এলাকার ৩৩০ টির ও অধিক পরিবারের মধ্যে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে উপহার সামগ্রী বিতরন করা হয়।

মোহাম্মদ কামরুজ্জামান দিপুর পরিচালনায় সভাপতিত্ব এডঃ বেলাল আহমদ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মঈনুল হক চৌধুরী, মোহাম্মদ সুমনুর রশিদ সুমন।

বক্তরা বলেন আমরা এই মহতি উদ্যেগ কে স্বাগত জানাই। আমরা দেখেছি মরহুমা আফতারা বিবি চৌধুরী ট্রাষ্ট প্রতিবছর ঈদ,রমজান মাস,ও বিভিন্ন দুর্যোগে এলাকার সুবিধা বঞ্চিত অসহায় পরিবারের মধ্যে বিভিন্নভাবে সাহায্যে সহযোগিতা করা সহ বর্তমান করোনা পরিস্থিতিতে খাদ্য সামগ্রী বিতরণ করে মানুষের পাশে দাঁড়িয়েছেন। আমরা আশা করবো তাদের এই মহতি ও মানবিক কার্যক্রম অতীতের মত ভবিষ্যতে ও অব্যাহত রাখবেন।

আফতারা বিবি ট্রাষ্টের চেয়ারম্যান ইসলাম রাজা চৌধুরী লন্ডনে ও ভাইস চেয়ারম্যান সোনা রাজা চৌধুরী করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসায় আইসোলেশনে আছেন। সভায় তাদের রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করেন হাফিজ মাওলানা আবিদুর রহমান।

উক্ত উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বাবুল আহমদ বাবলা, মোঃ আব্দুল মুকিত রাজন,সেলিম আহমদ, নাজমুল হোসেন, মোহাম্মদ ফখর উদ্দিন, তাজ উদ্দিন,মোঃ আবু তাহের,শিমুল আহমদ,আরিফ আলমগীর,মুহিত খান,সহ এলাকার মুরব্বিয়ানবর্গ