মহানগর আওয়ামী লীগ নেতা চন্দন ধরে র খাদ্য বিতরণ।

0
9

ইসমাইল ইমন চট্টগ্রাম মহানগর প্রতিনিধি।

মহামারী করোনা পরিস্থিতিতে সরকার ঘোষিত কঠোর লকডাউনে অসহায়,হতদরিদ্র ও শ্রমজীবী মানুষের মাঝে রান্না করা খাবার এবং ঈদ সামগ্রী বিতরণ করা হয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বলছেন করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে দেশের সকল সমাজসেবক, ধনী ও বিত্তবানদের এগিয়ে এসে অসহায় মানুষের পাশে দাঁড়াতে।তারই ধারাবাহিকতায় ২০ জুলাই, মঙ্গলবার, দুপুর ২টায় ২১ নং জামালখান ওর্য়াডস্থ আসকারদীঘি পাড়ে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সংগঠক এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ,চট্টগ্রাম মহানগর এর সাংগঠনিক সম্পাদক নিলয় সেন।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহানগর আওয়ামী যুবলীগ লীগের সাবেক সফল সভাপতি এবং নগর আওয়ামী লীগের এর তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বাবু চন্দন ধর। এসময় তিনি শ্রমজীবী মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।প্রধান অতিথি আওয়ামীলীগ নেতা চন্দন ধর এর বক্তব্যকালে তিনি বলেন করোনা পরিস্থিতির এই ভয়াবহ অবস্থায় যার যার অবস্থান থেকে দেশের অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে,এইসময় তিনি সকলকে মাস্ক পড়ে থাকার আহ্বান জানান,পাশাপাশি চট্টগ্রামবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।সেই সময় আরও উপস্থিত ছিলেন সংগঠক সঞ্জয় বৈদ্য,সাহো,প্রীতম দত্ত,নিলয় বিশ্বাস, অর্ণব বিশ্বাস,পিয়াল মিত্র,রাহুল দাশ সহ প্রমুখ।