মহেশখালীতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেলেন ৫২০ প্রবীণ মুরুব্বি ও কর্মহীন টমটম চালক!

0
10

গাজী মোহাম্মদ আবু তাহের, (মহেশখালী কক্সবাজার প্রতিনিধি) ১৩ জুলাই ২০২১ ইং

মহেশখালী পৌরসভায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার পাশাপাশি ৮ম দিনে ৫২০ প্রবীণ মুরুব্বি ও কর্মহীন টমটম চালকদের মাঝে পৌর মেয়র মকছুদ মিয়া ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। মহেশখালী পৌরসভার অন্তর্গত ১ ও ৮ নং ওয়ার্ডের ৫২০ জন প্রবীণ মুরুব্বি ও কর্মহীন টমটম চালকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার পাশাপাশি,কক্সবাজার জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য, মহেশখালী পৌর আওয়ামী লীগের আহবায়ক,আধুনিক মহেশখালী পৌরসভার উন্নয়নের রূপকার সফল পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৩জুলাই)বিকালে পৌরসভার ১ নং ওয়ার্ডের পুটিবিলা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার মাঠে ২শত প্রবীণ মুরুব্বি ও ৮ নং ওয়ার্ডের ডিজিটাল আইল্যান্ড সংলগ্ন মাঠে ৩২০ জন কর্মহীন টমটম চালকদের মাঝে মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার সার্বিক তত্ত্বাবধায়নে- মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাসেদুল ইসলাম ও সংশ্লিষ্ট ট্যাগ অফিসার ফরহাদ জামান এর উপস্থিতে ২শত জন প্রবীণ মুরুব্বি ৩২০ কর্মহীন টমটম চালকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে অসহায় মানুষ দের মানবিক সহায়তা দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন। সার্বিক পরিস্থিতিতে বেশ কয়েকমাস ধরে এ সহায়তা চালু রয়েছে। তার ধারাবাহিকতায় মহেশখালী পৌরসভার ১ ও ৮ নং ওয়ার্ডে,মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার সার্বিক তত্ত্বাবধায়নে ৮ম দিনে এ সহায়তা পেয়ে থাকেন এলাকায় প্রবীণ মুরুব্বি ও কর্মহীন টমটম চালকগণ। বর্তমানে সাধারণ জনগণের জন্য ৪৫০ টাকা অথবা সমপরিমাণ টাকার ত্রাণ সামগ্রী দেয়ার নিয়ম থাকলেও মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া তাঁর ব্যক্তিগত তহবিল থেকে আরো ৫৫০ টাকার বাড়িয়ে দিয়ে প্রতিজন’কে ১ হাজার টাকার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
এ বিষয়ে মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি সারাদেশের অসহায় মানুষদের কথা চিন্তা করতে পারে,তাহলে আমরা জনপ্রতিনিধি হয়ে এলাকার মানুষদের কথা কেন চিন্তা করতে পারবো না। তাই প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তার সাথে আমি কিছু যোগ করে জনগণের সুখ দুঃখের ভাগিদার হলাম। এ ধারা আগামীতে অবশ্যই অব্যাহত থাকবে। আপনারা করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারী নির্দেশনা মেনে চলুন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জন্য দোয়া করবেন। মাননীয় প্রধানমন্ত্রী যতদিন বেঁচে আছে ততদিন কোন নাগরিককে না খেয়ে থাকতে হবেনা। মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান বলেন- করোনা ভাইরাস সংক্রমণ দিন দিন বৃদ্ধি পাচ্ছে, আপনার নিয়মিত নামাজ পড়েন,জ্বর কাসি সর্দী হলে নমুনা পরীক্ষা করান। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে চলুন।