advertisement

মাঝরাতে স্বামীর সামনেই নববধূ ছিনতাই

মাঝপথে স্বামীর সামনে থেকে নববধূকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার (১৩ ডিসেম্বর) রাত পৌনে একটার দিকে ময়মনসিংহের নান্দাইলে এ ঘটনা ঘটে। ঘটনার দেড় ঘণ্টা পর পুলিশ ওই নববধূকে উদ্ধার করে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাতে নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান আকন্দ এ তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার রাতে পৌনে একটায় নান্দাইল উপজেলার কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অটোরিকশা চালক ও নববধুর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশ জানায়, গত দুই মাস আগে প্রেম করে দিয়ে করেন এই দম্পতি। তাদের পরিবার এই বিয়ে মেনে নেয়নি। তাই তারা নান্দাইলে একটি ভাড়া বাসায় থাকতেন। এরপর তারা সেই বাসা ছেড়ে কিশোরগঞ্জের দিকে অন্য বাসায় উঠার জন্য যাচ্ছিল। যাওয়ার পথে অজ্ঞাত ৫ থেকে ৬ জন দুর্বৃত্ত নববধূকে পিঠমোড়া বেঁধে গলায় মাফলার পেঁচিয়ে নিয়ে যায়। তবে ওই দম্পতিকে কিছু করেনি দুর্বৃত্তরা।

পরে ওই নববধূর স্বামী ৯৯৯ এ কল দিলে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থালে যায়। পরে এক থেকে দেড় ঘণ্টা খোঁজাখুঁজির পর একটি ধান ক্ষেত থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে।

এ বিষয়ে নান্দাইল থানার ওসি মো. মিজানুর রহমান আকন্দ বলেন, এখন পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি। তাদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ওই নববধূর অবস্থা খারাপ হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই নববধূ ধর্ষণের শিকার হয়েছেন কী না জানতে চাইলে তিনি বলেন, স্বাস্থ্য পরীক্ষার পর বিষয়টি বলা যাবে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত