মাটিরাঙ্গাতে অসহায় দুঃস্থ প্রতিবন্ধীদের মাঝে উষ্ণতা ছড়ালেন মানব ছায়া

 

 

বিশেষ প্রতিনিধিঃ

পার্বত্য খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় মানব ছায়ার উদ্যােগে নিম্ন আয়ের অসহায় দুঃস্থ প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

 

সোমবার (২৩ জানুয়ারি ২০২৩ইং) বিকালের দিকে মাটিরাঙ্গা পৌরসভার অসহায় দুঃস্থ প্রতিবন্ধী মানু‌ষের মা‌ঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ ক‌রেন মানব ছায়া সংগঠনের সভাপ‌তি সাংবাদিক মো: জ‌সিম উ‌দ্দিন জয়নাল।

 

শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে মানবছায়া সেচ্ছাসেবক সংগঠনের সাধারন সম্পাদক এড.আবুল কালাম আজাদ, মানবছায়া সেচ্ছাসেবক সংগঠনের সাংগঠনিক সম্পাদক আবুরাসেল সুমন, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সদস্য মো:আবুল হাশেম প্রমুখ

 

বক্তারা ব‌লেন,পাহাড়ে সু‌বিধা বঞ্চিত সাধারণ মানুষের কষ্ট কিছুটা লাঘবের জন্য শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মানব ছায়া সব সময় সমাজের পিছিয়ে সকল অসহায় মানু‌ষের জন‌্য কাজ ক‌রে যাচ্ছে। তারই অংশ হি‌সে‌বে অসহায় শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিল বিগত ক‌রোনা মহামারী কালীন মানব ছায়া সমাজের পিছিয়ে পড়া মানুষের মাঝে সুরক্ষা সামগ্রী, খাদ্য সামগ্রী,বিতরণ করা হয়েছে বলে বক্তারা আরো বলেন, মানব ছায়া সব সময় অসহায় মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে ভ‌বিষ‌্যতেও সাধারণ মানু‌ষের পাশে থাকবে “মানব ছায়া”।

মানব ছায়া সেচ্ছাসেবক সংগঠনের সভাপ‌তি সাংবাদিক জ‌সিম উ‌দ্দিন জয়নাল বলেন, আমরা আমাদের সাধ‌্য মত চেষ্টা কর‌েছি সমাজের অসহায় মানুষকে শী‌তের তীব্রতা থে‌কে সামান‌্য উষ্ণতা ছড়া‌তে।এই মানবিক কাজে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি আরো বলেন আগামী‌তেও আমা‌দের মান‌বিক সংগঠন মানব ছায়া পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করবে বলে জানান।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -