মাটিরাঙ্গায় আনসার ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত।

জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ

শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা এই মূল মন্ত্রকে সামনে রেখে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলা আনসার ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ ডিসেম্বর ২০২২ইং) সকালের দিকে মাটিরাঙ্গা পৌরসভার নতুন পাড়া দূর্গাবাড়ি আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের সম্মেলন কক্ষে মাটিরাঙ্গা উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের আয়োজনে উপজেলা আনসার ভিডিপির প্রশিক্ষক রুবেল দে’র সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি ১৫ আনসার ব্যাটালিয়ন কুমিল্লা টিলার উপ-পরিচালক ও খাগড়াছড়ি জেলা আনসার ভিডিপি জেলা কমান্ড্যান্ট জে এম ইমরান।

মাটিরাঙ্গা উপজেলা আনসার ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা রহিমা আক্তার এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ম্যানেজার মোহাম্মদ আব্দুর রহিম, মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন চন্দ্র নাথ।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি ১৫ আনসার ব্যাটালিয়ন কুমিল্লা টিলার উপ-পরিচালক ও খাগড়াছড়ি জেলা আনসার ভিডিপি জেলা কমান্ড্যান্ট জে এম ইমরান।বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশের সকল উন্নয়ন কর্মকাণ্ড ও সাফল্যের অন্যতম অংশীদার। জনসম্পৃক্ত সুশৃঙ্খল এ বাহিনী গুরুত্বপূর্ণ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের নিরাপত্তা নিশ্চিতকরণ, পরিবার পরিকল্পনা, জনস্বাস্থ্য, দুর্যোগ মোকাবিলা, পরিবেশ রক্ষা, বৃক্ষরোপণ, নারী ও শিশুপাচার রোধ এবং আইন-শৃঙ্খলা রক্ষাসহ বিভিন্ন সামাজিক কার্যক্রমে অনবদ্য অবদান রাখছে। নারীর ক্ষমতায়ন, জনকল্যাণ ও উন্নত জাতি গঠনে এ বাহিনীর বহুমুখী উন্নয়নমূলক কর্মতৎপরতা প্রশংসনীয়। এছাড়াও খেলাধুলা এবং সাংস্কৃতিক কর্মকাণ্ড এ বাহিনীর সদস্যরা অসামান্য কৃতিত্বের স্বাক্ষর রেখে চলেছে।

সমাবেশে আনসার ও ভিডিপির অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা আনসার ভিডিপি কমান্ড্যান্ট জে এম ইমরান অতিথিদের সাথে নিয়ে উপজেলার শ্রেষ্ট আনসার ভিডিপির দলনেতা ও দলনেত্রীদের হাতে ২টি বাইসাইকেল ১০ টি ছাতা এবং বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন ।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -