advertisement

মাটিরাঙ্গায় জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধা শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান।

জসিম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ

স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষ্যে ৭১’র রনাঙ্গনের শহীদ পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন কৃর্তক ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর ২০২১ইং ) দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:রফিকুল ইসলাম, সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব।

মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্টানে মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. হেদায়েত উল্যাহ, মাটিরাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. হানিফ হাওলাদার, সাবেক মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. মুনসুর আলী, বীর মুক্তিযোদ্ধা মো. খলিলুর রহমান, মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার মো:আবুল হাশেম, ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান মো. আনিসুজ্জামান ডালিম প্রমুখ বক্তব্য রাখেন।

বিজয় অর্জনের ৫০ বছরেও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে উল্লেখ করে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনায় সভায় বক্তরা বলেন, বাংলাদেশের বিরুদ্ধে সবধরনের ষড়যন্ত্র মোকাবেলা করতে মুক্তিযুদ্ধের প্রজন্মকে দেশের উন্নয়নের মিছিলে যোগ দিতে হবে। দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে যুদ্ধকালীন সময়ের মতোই মুক্তিযোদ্ধাদেরকে দেশের জন্য কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানের শুরুতেই ৭১’র রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা ওশহীদ পরিবারের সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেবসহ অতিথিবৃন্দ।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত