মাটিরাঙ্গা উপজেলার নবাগত এসিল্যান্ড মোঃ হেদায়েত উল্লাহ।

0
21

জসিম উদ্দিন জয়নাল,পার্বত্য অঞ্চল প্রতিনিধিঃ

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে মো:হেদায়েত উল্লাহ যোগদান করেছেন। বৃহস্প্রতিবার মাটিরাঙ্গা উপজেলায় এসিল্যান্ড হিসেবে আসলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) ফারজানা আক্তার ববি।

৩৬তম ব্যাচের বিসিএস প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা ২০১৮সালের সেপ্টেম্বর মাসে ঝিনাইদহ জেলা প্রশাসন কার্যালয় যোগদান করেন সহকারি কমিশনার হিসেবে। (১৫ জুলাই ২০২১ইং) সহকারি কমিশনার ভূমি (এসিল্যান্ড) হিসেবে পদায়ন পাওয়ার পর খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন।

হেদায়েত উল্লাহর বাড়ি চট্রগ্রাম জেলার সদ্বীপ উপজেলায়। তিনি চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেন।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) মো:হেদায়েত উল্লাহ বলেন, খাগড়াছড়ি জেলায় আমার দ্বিতীয় কর্মস্হল মান্যবর জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার স্যারের পরার্মশ মতে মাটিরাঙ্গা উপজেলা ভূমি অফিসকে দুর্নীতিমুক্ত, জবাবদিহিতামূলক জনগনের সেবা নিশ্চিত করতে আমি কাজ করে যাব বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এজন্য তিনি সকল জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সকলের সহযোগীতা কামনা করেন নবাগত সহকারি কমিশনার ভূমি নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: হেদায়েত উল্লাহ