মাঠে ঢুকে মোস্তাফিজদের বিপদ বাড়ালেন সেই দর্শক

ক্রীড়া প্রতিবেদক

মাঠকর্মীদের ফাঁকি দিয়ে মাঠে ঢুকছেন সেই পাগলে দর্শক। ছবি: ফিরোজ আহমেদ
করোনাভাইরাসের সময়ে খেলা হওয়ায় ক্রিকেটারদের থাকতে হচ্ছে জৈব সুরক্ষা বলয়ে। কিন্তু খেলার মাঝে মাঠে প্রবেশ করে সেই বলয়ই ক্ষতিগ্রস্ত করে ফেলেছেন পাগলাটে এক দর্শক। এই ঘটনার পর মাঠে থাকা ক্রিকেটার ও ম্যাচ অফিসিয়ালদের করতে হচ্ছে বাড়তি এক দফা কোভিড-১৯ পরীক্ষা।

শনিবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তান দ্বিতীয় ম্যাচের ঘটনা। পাকিস্তানের ইনিংসে ১৩ ওভার পর নর্দার্ন গ্যালারি থেকে কাঁটা তারের বেড়া ডিঙ্গিয়ে মাঠে প্রবেশ করেন এক দর্শক। ৭ জন মাঠ কর্মীকে ফাঁকি দিয়ে দৌড়ে ছুটে যান মোস্তাফিজুর রহমানের কাছে। মোস্তাফিজের পায়ের কাছে লুটিয়ে পড়েন তিনি। তার মাথায় স্পর্শ করতে দেখা যায় মোস্তাফিজকে।
আরও পড়ুন- আবারও মাঠে ঢুকে দর্শকের অদ্ভুত কাণ্ড!

পরে নিরাপত্তাকর্মীরা মাঠে প্রবেশ করে তাকে ধরে বের করে নিয়ে যান। এ সময় দুহাত উঁচিয়ে বিজয়ের ভঙ্গি করতে দেখা যায় ওই যুবককে।

এরপর ১৪তম ওভারে বল করতে এসে এক বল করার পরই মোস্তাফিজকে মাঠ থেকে তুলে নেওয়া হয়। যদিও বিসিবি জানায় শরীরের বাম পাশে ব্যাথা অনুভব করায় মাঠের বাইরে যেতে হয় তাকে।

এই ব্যাপারে যোগাযোগ করা হলে বিসিবির প্রধান চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী বলেন, আপাতত তারা ঝুঁকির কিছু দেখছেন না। তবে সতর্কতা হিসেবে করা হবে কোভিড-১৯ পরীক্ষা, ‘আমরা মনে করছি না এতে বড় কোন ঝুঁকি আছে। কারণ এত বেশি ক্লোজ কন্টাক হয়নি। যেহেতু গ্যালারিতে আসা দর্শকরা সবাই ভ্যাকসিন নিয়েছেন, এবং ঘটনাটা ওপেন এয়ার হয়েছে কাজেই সেরকম ঝুঁকি নেই। তবে যেহেতু একটা ঘটনা ঘটেছে আমি যতটুকু বুঝতে পারছি সবারই একটা কোভিড-১৯ পরীক্ষা করতে হবে।’

‘কোভিড প্রোটোকল ম্যানেজার আছে, আইসিসির লোক আছে। তারা মিলে সিদ্ধান্ত নেবেন এর বাইরে কিছু করা লাগবে কিনা।’

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে রোববার কোন খেলা নেই। সোমবার দুপুর ২টায় শেষ ম্যাচে লড়বে দুদল।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -