মাদকের তথ্য সংগ্রহ করায় পিরোজপুরে সাংবাদিককে কুপিয়ে জখম

 

এস এম-নুর
পিরোজপুর প্রতিনিধি :

পিরোজপুরে মাদক কারবারীর তথ্য সংগ্রহ করায় সাংবাদিককে কুপিয়ে জখম করছে দুর্ভিত্তরা।

মঙ্গলবার সন্ধায় পিরোজপুরের পুরাতন বাসস্টান্ড এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, দৈনিক এই বাংলার পিরোজপুর জেলা প্রতিনিধি মোহাম্মদ নাসির উদ্দিন গত কয়েকদিন যাবৎ একটি মাদক কারবারী গ্রুপের তথ্য সংগ্রহ করে আসছিল। এতে ক্ষিপ্ত হয়ে তার উপর হামলা করে ঐ কারবারী গ্রুপটি।
আহত সাংবাদিক নাছির বলেন, আমার এলাকায় একটি গ্রুপ দীর্ঘদিন যাবৎ মাদকের কারবার করে আসছিল। আমি এই অবৈধ কারবারের সংবাদ প্রকাশের জন্য কয়েকদিন ধরে গোপনে এর তথ্য সংগ্রহ করছিলাম। এটা তারা টের পেয়ে মঙ্গলবার সন্ধায় নামাজ পড়ার জন্য ওযু করতে বের হলে স্থানীয় আব্দুল্লাহ এর নেতৃত্বে ১০-১২ জনের একটি দল বিভিন্ন অস্ত্রসস্ত্র নিয়ে আমার উপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। এ সময় আমার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা দৌড়ে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী কালাম জানান, সন্ধায় আমি নাছিরের ডাক চিৎকার শুনে এগিয়ে গিয়ে দেখি ১০-১২ জন তাকে এলোপাথাড়ি কোপাচ্ছে। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়। তিনি এখন পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।
এ ব্যাপারে পিরোজপুর সদর থানার ওসি আ.জ.ম মাসুদুজ্জামান বলেন, আমি ঘটনা শুনে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে ব্যাবস্থা নেব।

পিরোজপুরে সংবাদদাতা।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -