মাধবপুরে নতুন পাঠ্যবই বিতরণ করেন-বিমান প্রতিমন্ত্রী

মোহাম্মদ শাহজাহান মিয়া, হবিগঞ্জ জেলা প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে নতুন বছরের প্রথম দিনে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব পালিত হয়েছে।
আজ সকাল ১০ টায় পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন, প্রাথমিক ও মাধ্যমিক  বিদ্যালয় কর্তৃক “পাঠ্যপুস্তক বিতরণ উৎসব” অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত উৎসবে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণের সূচনা করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব এডভোকেট মোঃ মাহবুব আলী এমপি।
উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহ্সানের সভাপতিত্বে সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্টানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ছিদ্দিকুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল হোসেন, ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক, প্রতিমন্ত্রীর সহকারি একান্ত সচিব মোছাব্বির হোসেন বেলাল, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন মাধবপুর উপজেলা শাখার সভাপতি সাইফুল হক মির্জা প্রমুখ।
এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক ছাত্র ছাত্রী ও অভিভাবকবৃন্দ, আওয়ামী লীগ ও অংগসংগঠন সমুহের নেতৃবৃন্দ এবং বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তৃব্যে মাননীয় বিমান প্রতিমন্ত্রী বলেন, বিশ্বের কোনো দেশেই বছরের প্রথম দিনে দেশব্যাপী সকল শিক্ষা প্রতিষ্টানের ছাত্রছাত্রীদের হাতে নতুন বই তুলে দিয়ে পাঠ্যপুস্তক বিতরণ উৎসবের আয়োজনের নজির নেই। এই নজিরবিহীন কাজটি বাংলাদেশে সম্ভব করেছেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। আমরা আজ জাদুর মেট্রোরেলের যুগে প্রবেশ করেছি প্রধানমন্রীর নেতৃত্বে। সারাবিশ্বে প্রশংসিত হচ্ছে প্রধানমন্ত্রীর উন্নয়ন কার্যক্রম।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -