advertisement

মাধবপুরে প্রধানমন্ত্রীর সঙ্গে শপথ করলেন বিপুলসংখ্যক মানুষ

মোহাম্মদ শাহজাহান মিয়া, হবিগঞ্জ জেলা প্রতিনিধি :
বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ বাসীকে মুক্তিযুদ্ধের চেতনায় অবিচল থাকার শপথ করিয়েছেন।
বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বিকালে মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ শপথে অংশ নেন মাধবপুরের বিপুলসংখ্যক মানুষ।
শপথগ্রহণ অনুষ্ঠানের জন্য মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন, মাধবপুর ও চুনারুঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মহসীন আল মুরাদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মহিউদ্দিন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক, কৃষি কর্মকর্তা হাসান আল মামুন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলী, এ,পি,ও রুহুল কুদ্দুসসহ সরকারি দপ্তরের কর্মকর্তারা।
অনুষ্ঠানে আওয়ামীলীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, সকল সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীসহ বিপুলসংখ্যক মানুষ শপথ নেয় বলে উপজেলা প্রশাসন জানিয়েছে।
মুক্তিযুদ্ধের চেতনায় অবিচল থেকে বঙ্গবন্ধুর আদর্শে অসাম্প্রদায়িক বাংলাদেশ নির্মাণ, দেশের মানুষের কল্যাণে সর্বশক্তি নিয়োগ এবং দেশকে ভালোবাসার শপথ নেন তারা।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত