মাধবপুরে মাদ্রাসার সুপার অপসারণের দাবিতে মানববন্ধন

হবিগঞ্জ জেলা প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার দক্ষিণ শাহপুর দাখিল মাদ্রাসার সুপার নূর মোহাম্মদ সালেহীর অপসারণের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

আজ রবিবার সকাল ১১ টা থে‌কে ১২টা পর্যন্ত উপজেলার দক্ষিণ শাহাপুর দাখিল মাদ্রাসার সুপার নূর মোহাম্মদের অনিয়ম-দুর্নীতি ও জালিয়াতির বিরুদ্ধে মাদ্রাসার ছাত্র-শিক্ষক ও এলাকাবাসীর উদ্যোগে শাহপুর বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার আলিয়ারা গ্রামের সৈয়দ আহমদের ছেলে নূর মোহাম্মদ প্রায় তিন বছর পূর্বে শাহাপুর দক্ষিণ দাখিল মাদ্রাসায় সুপার হিসাবে যোগদানের পর হতে বিভিন্ন অনিয়ম দুর্নীতি সহ বিভিন্ন অনিয়ম ও জালিয়াতির আশ্রয় নিয়ে আসছেন। তারই ধারাবাহিকতা ২০১৮ সনে তিনি সঠিক তথ্য গোপন করে শায়েস্তাগঞ্জ উপজেলা ব্রাহ্মণডুরা ইউনিয়নের জাতীয়তা সনদের ভূয়া ও জাল সনদপত্র তৈরি করে ব্রাহ্মণডুরা ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিস্টার পদে আবেদন করেন। এব্যাপারে তার বিরোদ্ধে আদালতে মামলা থাকার কারণে পরবর্তীতে আদালত গ্রেফতারী পরোয়ানা জারি করলে গত ১২ নভেম্বর শুক্রবার লোহাইদ গ্রাম থে‌কে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর থে‌কে একে একে তার বিভিন্ন। অপকর্ম বের হয়ে আসতে থাকায় এমন লোক দিয়ে মাদ্রাসা পরিচালনা করা সম্ভব নয় বলে এলাকাবাসী তার অপসারণ চে‌য়ে মানবনন্ধন করে।

মানববন্ধনে জালুয়াবাদ গ্রামের আবদুল গনির পরিচালনায় মাদ্রাসা সুপারের অপসারন চেয়ে বক্তব্য রাখেন এলাকার বিশিষ্ট মুরব্বি হাজী হরমুজ আলী, মোঃ আব্দুস শহীদ, মোঃ আব্দুল আজিজ, মোঃ জাহাঙ্গীর আলম ভূঁইয়া, মোঃ আলাউদ্দিন, মোহাম্মদ নবী হোসেন ভূঁইয়া, মোহাম্মদ আলী প্রমূখ।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -