মাধবপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে উদ্বোধন

মোহাম্মদ শাহজাহান মিয়া, হবিগঞ্জ জেলা প্রতিনিধি :  হবিগঞ্জের মাধবপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে শুভ উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী।
আজ শনিবার (৩১ ডিসেম্বর ২০২২ খ্রি) ১২ টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ভিত্তি প্রস্তর স্থাপনের মাধ্যমে শুভ উদ্বোধন করা হয় এবং পরে আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জনাব ইসরাত জাহান।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোঃ জাহিদ হাসান এমপি, গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব এডভোকেট মাহবুব আলী এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের অতিরিক্ত সচিব পরিমল সিংহ, পৌর মেয়র হাবিবুর রহমান মানিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মঞ্জুর আহ্সান প্রমুখ।
আলোচনায় সভায় মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেন, “খেলোয়াড়রা দেশকে বিশ্বের মানুষের হৃদয়ের গভীরে নিয়ে যেতে পারে। ফুটবল বিশ্বকাপে বাংলাদেশ ছিল না, কিন্তু আলোচনায় ছিল।”
তিনি আরও বলেন, “দর্শক হয়ে পতাকা উড়াবে এটা আমরা আর চাই না। খেলোয়াড় হচ্ছে দেশের অ্যাম্বাসেডর। আমরাও চাই বাংলাদেশের ফুটবল একদিন আমাদের মুখ উজ্জ্বল করবে। আমাদের দেশ ফুটবলে বিশ্বকাপ খেলবে এটা আমরা চাই।”
এসময় বিমান প্রতিমন্ত্রী জনাব এডভোকেট মাহবুব আলী বলেন, “মাধবপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামের জন্য প্রায় ৬ কোটি টাকা বরাদ্ধ দেওয়া হয়েছে। ভবিষ্যতে বাংলাদেশের খেলা প্রেমিরা আর্জেন্টিনার মত বিশ্বকাপ খেলতে যাবে।”
এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগের রাজনৈতিক নেতৃৃবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষার্থী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
মাননীয় ক্রীড়া মন্ত্রী এক প্রসঙ্গে আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা দেশে ১৮৬ টি মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য ১৬ শ কোটি টাকা বরাদ্ধ দিয়েছেন। এ কার্যক্রমের অংশ হিসেবে তিনি সর্ব প্রথম মাধবপুর শেখ রাসেল মিনি স্টেডিয়াম আজ উদ্বোধন করেন। তিনি আশা করেন ভবিষ্যতে বিশ্বকাপ বাংলাদেশে আসবে।
উল্লেখ্য জাতীয় ক্রীড়া সংস্থার অর্থায়নে ৪ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে মাধবপুরে স্টেডিয়ামটি নির্মিত হবে।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -