মাধবপুরে স্ত্রীর স্বীকৃতি আদায়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন চলছে

0
140

হবিগঞ্জ জেলা প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে পরপর কয়েকটি সালিশ বৈঠকে ব্যর্থ হয়ে নিরুপায় রিমা (২১) নামের এক তরুনী স্ত্রীর স্বীকৃতি আদায়ের দাবীতে এখন প্রেমিকের বাড়িতে অবস্থান করছে।

জানা যায়, হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের দক্ষিণ আফজলপুর গ্রামের আলী হোসেনের মেয়ে রিমা আক্তার (২১) জীবিকার তাগিদে ৪/৫ বছর পূর্বে চট্টগ্রামের একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি নেয়। এই সুবাদে রিমা চট্টগ্রামে অবস্থান করতে থাকে। পূর্ব পরিচয়ের সূত্র ধরে আফজলপুর গ্রামের দুবাই প্রবাসী আজদু মিয়ার ছেলে হৃদয় মিয়ার সাথে মোবাইল ফোনে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে হৃদয় তার পরিবারের অমতে প্রেমের টানে চট্টগ্রামে রিমার কাছে চলে আসে। পরে রিমা হৃদয়কে নিয়ে স্টিলমিল বাজার হাউজিং কলোনি রোড টিএসপি মোড় জসিম কলোনিতে একটি টিনশেড ঘর ভাড়া নিয়ে বসবাস করতে থাকে।

২০২০ সালের ২৩ ডিসেম্বর চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২৩ নং দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড এর নিকাহ ও তালাক রেজিস্টার কাজী মোঃ নুরুল হুদার কার্যালয়ে বহি নং-এ, বালাম নং-১৫/২০২০, পৃষ্ঠা নং-৬ এ তাদের বিয়ের কাবিননামা রেজিস্ট্রি হয়। এর পর থে‌কে তারা ভাড়া করা বাসাতেই চার পাঁচ মাস বসবাস করে। পমাধবপুরে স্ত্রীর স্বীকৃতি আদায়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন চলছে।