মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান

0
7

মোহাম্মদ শাহজাহান মিয়া, হবিগঞ্জ জেলা প্রতিনিধি : হবিগঞ্জে করোনা ভাইরাসজনিত কারণে ক্ষতিগ্রস্থ ও দুঃস্থদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে “মানবিক সহায়তা প্রদান কর্মসূচি” পালন করা হয়।

আজ ১৫ জুলাই ২০২১ তারিখে হবিগঞ্জ জেলায় করোনা ভাইরাসজনিত কারণে ক্ষতিগ্রস্থ ও দুস্থদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জেলা প্রশাসনের মাধ্যমে মানবিক সহায়তা প্রদান করা হয়।

জেলা শিল্পকলা একাডেমিতে করোনা ভাইরাসজনিত কারণে ৮১ জন ক্ষতিগ্রস্থ ও দুস্থদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান করা হয়। সহায়তা হিসেবে অনুষ্ঠানে মোট ৮১ জন ক্ষতিগ্রস্থ ও দুস্থদের মধ্যে প্রত্যেককে ৫ কেজি চাল, ৫ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ৫০০ গ্রাম সুজি প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মিন্টু চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক জনাব এডভোকেট আলমগীর চৌধুরী, হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ জেলার নেজারত ডেপুটি কালেক্টর জনাব শাহ জহুরুল হোসেন।