মানবিক কার্যক্রমে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করে চলছে ফ্রেন্ডস্ ফাউন্ডেশন ‘৯১ সিলেটের বন্ধুরা

উৎফল বড়ুয়া, ব্যাুরো প্রধান, সিলেট

মানবিক কার্যক্রমে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করে চলছে ফ্রেন্ডস্ ফাউন্ডেশন ৯১ সিলেটের বন্ধুরা।বুধবার ১৮ জানুয়ারি (ষষ্ঠ ধাপে) সিলেটে দারিদ্র সীমার নিচে বসবাসকরা শহরতলীর ৩৮ নম্বর ওয়ার্ডের নাজিরেরগাঁও এলাকার প্রায় শতাধিক গরীর অসহায় শীতার্তদের মাঝে মানবিক উপহার শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে উপস্হিত ছিলেন এনামুল হক লিলু, উৎফল বড়ুয়া, মোঃ ফয়ছল আহমদ, বিপ্লব পাল, এডভোকেট ইশতিয়াক আহমদ সুহেল, নাজমুন নাহার স্বপ্না, মনোহর হোসেন রাজীব, কামাল আহমদ, কামরুজ্জামান মুরাদ, মামুন আহমদ, সুশান্ত দেব, সৈয়দ মুহিবুর রহমান মুরাদ, মাহবুব লস্কর, শাহ হান্নান, শাহ ইসমাইল, বাছিত আহমদ, শামসছুদ্দিন, ফয়ছল আহমদ চৌঃ, মাহবুবুল করিম, মতিউর রহমান মতিন, আমিরুল ইসলাম জয়, এড. আবু তাহের, সফিক উদ্দিন,পপি ব্যানার্জী সহ স্থানীয় মসজিদে মোতোয়ালি জনাব মনতাজ আলী প্রমুখ ।
সার্বিক সহযোগীতায় ফ্রেন্ডস ফাউন্ডেশন ৯১ এর ইউকে’র বন্ধুরা।

শীতবস্ত্র বিতরণকালে ফ্রেন্ডস্ ফাউন্ডেশন ৯১ এর বন্ধুরা বলেন, দেশে শীতের প্রকোপ বেড়েই চলেছে হিমেল হাওয়া আর কনকনে শীতে বিপাকে পড়েছেন সিলেটের অসহায় ও ছিন্নমূল মানুষরা। গরম কাপড়ের অভাবে তীব্র শীত সঙ্গে নিয়ে দিনাতিপাত করতে হচ্ছে তাদের। কারণ এই শীতের মধ্যে সবচেয়ে বেশি কষ্টে থাকে ছিন্নমূল, অসহায় ও দরিদ্র সুবিধাবঞ্চিত মানুষদের জন্য শীত বয়ে নিয়ে আসে অসীম দুর্ভোগ। আমরা সবসময় চাই সমাজের অবহেলিত মানুষের পাশে দাঁড়াতে। তাই অসহায় মানুষদের পাশে দাঁড়াতে আমাদের এই আয়োজন। অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত রেখে মানবতার বন্ধনে আবদ্ধ থাকতে আমরা বদ্ধপরিকর।
তাই আমাদের আহবান “এসো উষ্ণতার বাহুডোরে, এসো মানবতার বন্ধনে”।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -