মানিকগঞ্জে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টারঃ
মানিকগঞ্জে এশিয়ান টেলিভিশন ও এশিয়ান রেডিও’র ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও দুই শতাধিক দুস্থ অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
গতকাল (১৮ জানুয়ারি) বিকেল ৪ টায় সদর উপজেলার নয়াকান্দি দি গ্রনাডা স্কুল মিলনায়তনে কেক কাটার মধ্যদিয়ে আলোচনা সভা হয়। পরে দুস্থ ও অসহায়দের মাঝে শতাধিক কম্বল বিতরণ করা হয়।
এর আগে সকালে মানিকগঞ্জ সিআরপি পক্ষাঘাতগ্রস্ত পূর্নবাসন কেন্দ্রে রোগীদের মাঝে শতাধিক কম্বল বিতরণ করা হয়।
এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি অভি হাসান দেওয়ান এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, পৌর মেয়র রমজান আলী, মানিকগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আবু মোহাম্মদ নাহিদ, মাই টিভির জেলা প্রতিনিধি আজিজুল হাকিম, বিটিভির ক্যামেরাম্যান আহাম্মেদ আলী, আলোকিত প্রতিদিনের মানিকগঞ্জ প্রতিনিধি মোঃ মহিদ, দিশারীর সভাপতি হাসান সিকদার, দৈনিক আমার নিউজের স্টাফ রিপোর্টার আল-আমিন, সদর প্রতিনিধি দীপক সূত্রধর, নাজমুল হাসানসহ আরো অনেকেই।
এসময় রমজান আলী বলেন, গত ১০ বছরে এশিয়ান টিভি বিভিন্ন আঙ্গিকে দর্শকের কাছে জনপ্রিয় একটি চ্যানেল হয়ে উঠেছে।বিশেষ করে এশিয়ান মিউজিকের মতো বেশকিছু অনুষ্ঠান দর্শকের মনে বিশাল জায়গায় করে নিয়েছে।
এসময় বক্তারা এশিয়ান টিভির উত্তর উত্তর সমৃদ্ধ কামনা ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধিসহ এশিয়ান টিভির কতৃপক্ষ ও কলা-কৌসলীদের ধন্যবাদ জানান।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -