মালা বদলের পর বর পালালো, অবশেষ যা ঘটলো.

0
23

বিয়ে বাড়িতে বরযাত্রী ঠিকই হাজির হয়েছিল। শুভদৃষ্টি হয়েছে, তারপর মালা বদলও হয়ে গিয়েছে। তবে বিয়ের আনুষ্ঠানিক পর্ব শুরু হওয়ার আগে হঠাৎ বর নিখোঁজ। সারা বাড়ি খুঁজেও পাওয়া যায়নি বরকে। আর এই কারণে বরযাত্রীর আত্মীয়র সঙ্গে কনের বিয়ে হয়। কি শুনে অবাক হলেন নিশ্চয়ই? অবাক হওয়ারই কথা।
এমন অদ্ভুত ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের কানপুরের মহারাজপুর এলাকায়। জানা গেছে, বিয়ের আনুষ্ঠানিকতা হিসেবে বর-কনের মালা বদল হয়। তবে সাতপাক নেয়ার আগে বর হঠাৎ উধাও হয়ে যায়। দুই পরিবারের লোকজনই সারা বাড়ি খোঁজে বরকে। কিন্তু বরকে আর খুঁজে পাওয়া গেল না। এরপর কনের পরিবার জানতে পারে বর আসলে নিখোঁজ হয়নি। সে পালিয়ে গেছে। তবে কি কারণে বর পালিয়ে গেছে তা কেউ জানে না। এরপরই কনের পরিবারের মাথায় আকাশ ভেঙে পড়ে।

আর ঠিক তখন বরপক্ষের একজন পরামর্শ দেয় যে, বরযাত্রীর মধ্য থেকে যোগ্য কাউকে খুঁজে যেন কনের সঙ্গে বিয়ে দেয়া হয়। পরে বরযাত্রীদের মধ্যে থেকে একজনকে বেছে নেয়া হয়। দুই পরিবারের সদস্যরা আলাপ আলোচনার পর বিয়ের ব্যাপারে সম্মত হয়। এরপর সেখানেই বিয়ে অনুষ্ঠিত হয়। তবে বিয়ের পর পালিয়ে যাওয়া বর এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে থানায় অভিযোগ করে কনের পরিবার। পুলিশ জানায়, তারা দুই পরিবারের অভিযোগই পেয়েছে। কনের পরিবার বর ও তার পরিবারের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থার অনুরোধ জানিয়েছে। আর বরের বাবা তার ছেলেকে খুঁজে দিতে বলেছে।