advertisement

মিথিলা-সৃজিতের ‘হ্যাপি সেকেন্ড ইনিংস’

বিনোদন ডেস্ক

গত সোমবার সৃজিত মুখার্জি ও রাফিয়াদ রশিদ মিথিলার দ্বিতীয় বিবাহবার্ষিকী ছিল। এদিন সোশ্যাল মিডিয়ায় সৃজিতকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন মিথিলা। নিজেদের দাম্পত্য জীবনকে ‘অ্যাডভেঞ্চার’ নাম দিতে চান তিনি।

গত বছরও একই দিনে সৃজিতকে শুভেচ্ছা জানিয়েছিলেন মিথিলা। সেই মেমরি শেয়ার করেছেন তিনি। শেয়ারের ক্যাপশনে মিথিলা লিখেছেন, ‘অ্যান্ড দ্যা অ্যাডভেঞ্চার কনটিনিউস… হ্যাপি সেকেন্ড ইনিংস মিস্টার মুখার্জি। মে উই মেক আ উইনিং টিম।’

সৃজিতের আগে বাংলাদেশের সঙ্গীত শিল্পী তাহসানের সঙ্গে দাম্পত্য সম্পর্কে ছিলেন মিথিলা। তাদের একমাত্র কন্যা সন্তান আয়রা কখনও সৃজিত-মিথিলা, কখনও বা তাহসানের সঙ্গে সময় কাটায়। বেশিরভাগ সময়ই আয়রা মায়ের সঙ্গে থাকে। কিছুদিন আগেই এক সঙ্গে একটি পেশাদার কাজ করায় ট্রোলিংয়ের মুখে পড়েছিলেন তাহসান-মিথিলা।

সে সময় মিথিলা জানান, প্রাপ্তবয়স্ক দুজন মানুষ একসঙ্গে কাজ করতেই পারেন। বিবাহবিচ্ছেদ হয়ে গেছে মানে কখনও একসঙ্গে কাজ করা যাবে না, তা নয়। পাশাপাশি তিনি এবং তাহসান আয়রার বাবা-মা। তাই মেয়ের কথা ভেবেও তারা নিজেদের সম্পর্ক তিক্ত করতে চান না। বরং বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখলে তবেই আয়রাকে সুস্থ শৈশব দেওয়া যাবে বলে মনে করেন মিথিলা।

বর্তমানে আয়রা কলকাতার একটি স্কুলে পড়াশোনা করছে। মিথিলাও সদ্য ভারতে তার প্রথম ছবির কাজ শেষ করলেন। রাজর্ষি দে পরিচালিত ‘মায়া’ ছবিতে দেখা যাবে মিথিলাকে। রাজর্ষির এই ছবির বিষয় শেক্সপিয়ারের ম্যাকবেথ। বাংলাদেশে মিথিলার অভিনয় দেখেছেন দর্শক। কিন্তু ওপার বাংলায় এই প্রথম।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত