মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় প্রতিবাদ সমাবেশ করেছেন জামালপুর প্রেসক্লাব।

0
31

হাসান আহাম্মেদ সুজন,
জামালপুর প্রতিনিধি।।
প্রথম অালোর জ্যেষ্ঠ প্রতিবেদক অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ের কক্ষে আটকে রেখে হেনস্থা ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় জামালপুর প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২০ মে বৃহস্পতিবার সকালে স্থানীয় জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি চ্যানেল আই টিভির জেলা প্রতিনিধি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এটিএন বাংলা ও এটিএন নিউজ টিভির জেলা প্রতিনিধি লুৎফর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সংবাদের জেলা প্রতিনিধি সুশান্ত কুমার দেব কানু, কালেরকষ্ঠ জামালপুর প্রতিনিধি মোস্তফা মনজু, সময় টিভির সাংবাদিক জাহাঙ্গীর আলম, সমকাল জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন মিন্টু, সচেতনকষ্ঠের সম্পাদক বজলুর রহমান, ইত্তেফাক জেলা প্রতিনিধি এসএম আব্দুল হালিম দুলাল, প্রথম আলোর জামালপুর প্রতিনিধি আব্দুল আজিজ, বাংলাভিশনের জেলা প্রতিনিধি জুলফিকার জাহিদ হাবিব, মাছরাঙা টেলিভিশনের সাংবাদিক প্রভাষক মাহফুজুর রহমান, দেশটিভির জেলা প্রতিনিধি সাঈদ পারভেজ তুহিন, এড. লিল্টু ভোমিক দুলু, সাংবাদিক মঞ্জুরুল হক প্রমুখ।
জামালপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক লুৎফর রহমান তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সচিবালয়ে সাংবাদিক রোজিনা ইসলামকে হয়রানী করা হয়েছে সে লক্ষে তার পরিবারকে সরকারের পক্ষ থেকে ১০ লাখ টাকার ক্ষতিপুরন দেয়ার দাবি জানান।
সভাপতি হাফিজ রায়হান সাদা তার বক্তব্যে বলেন, দেশ এখন ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। তারপরও সেই পুরনো দিনের আইনেই দেশ চলছে। অনুষ্ঠানে বক্তারা পুরনো দিনের আইন বাতিল করার আহ্বান জানানো হয়। এছাড়াও জামালপুর প্রেসক্লাবের সদস্য/সহযোগী সদস্য, জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রা মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।