advertisement

মুরাদের কটূক্তির শিকার হয়েছিলেন চিত্রনায়িকা মৌসুমীও!

স্বাধীন নিউজ ডেস্ক

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান পদত্যাগ করেছেন। বুধবার (৭ ডিসেম্বর) তার দফতরে পদত্যাগপত্র জমা দেন তিনি। তথ্য মন্ত্রণালয়ের সূত্রমতে, পদত্যাগপত্রে ব্যক্তিগত কারণ দেখিয়ে তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগের কথা উল্লেখ করা হয়েছে।

তোপের মুখে পড়ে প্রধানমন্ত্রীর নির্দেশনায় সদ্য পদত্যাগপত্র জমা দেওয়া তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে নিয়ে বিতর্কের শেষ নেই। শুধু নায়িকা মাহিয়া মাহিই নয়, তার কটূক্তির শিকার হয়েছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত নায়িকা মৌসুমীও। তাও একবার নয়, দুইবার!

বিষয়টি নিয়ে ক্ষুব্ধ হয়েছিলেন চলচ্চিত্র প্রেমীরাও। তবে এটি সেভাবে প্রকাশ্যে আসেনি।

গত অক্টোবরের শেষ সপ্তাহে ‘স্বপ্নের রাজকুমার’ ছবির মহরতে ডা. মুরাদ হাসান বলেন, ‘‘কেয়ামত থেকে কেয়ামত’ অসাধারণ একটি ছবি। সুপার-ডুপার হিট। মৌসুমী এখনও অভিনয় করছেন। সবই ভালো, শুধু ওয়েটটা কমাতে হবে। ফিল্মে যারা অভিনয় করবেন, তাদের কাছে হাতজোড় করে অনুরোধ করছি, ওয়েটটার দিকে নজর রাখবেন।’’

বিষয়টি নিয়ে সম্প্রতি আরও ব্যঙ্গাত্মকভাবে কথা বলেন এই রাজনীতিক।

গত ৩০ নভেম্বর ‘ময়ূরাক্ষী’ ছবির মহরতে বলেন, ‘‘এর আগে মৌসুমীকে নিয়ে কথা বলেছিলাম। অনেকেই মাইন্ড করেছেন। মৌসুমীকে টার্গেট করে বলেছি, তা তো নয়। আমি সবাইকে বলেছি। একজন নায়িকার ওয়েট কন্ট্রোল করতে হবে। নায়িকার ভূমিকায় কেউ যদি এমন ‘মোটাসোটা’ হয়, এতে বাংলাদেশের মর্যাদা ক্ষুণ্ণ হয়।’

এদিকে, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নাতনিকে নিয়ে প্রতিমন্ত্রীর করা অশ্লীল মন্তব্যকে ঘিরে তীব্র সমালোচনা হচ্ছিল। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত