মেজর জিয়াউদ্দিন আহমেদ স্মরণে বিজয় মেলায় আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

শরনখোলা উপজেলা প্রতিনিধিঃ মোঃ শামীম হাসান সুজন।

বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের বীর মুক্তিযোদ্ধা এবং ৯ নং সেক্টরের সুন্দরবন সাব-সেক্টর কমান্ডার মেজর জিয়াউদ্দিন আহমেদ স্মরণে শরণখোলা উপজেলায় আয়োজিত মুক্তিযুদ্ধের বিজয় মেলায় মুক্তিযোদ্ধা মেজর জিয়াউদ্দিন মঞ্চে মেজর জিয়াউদ্দিন স্মরণে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন স্বাধীনতা যুদ্ধের যুদ্ধকালীন কমান্ডার কামাল উদ্দিন আহমেদ,বিশেষ অতিথি ছিলেন শরণখোলা উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও ৩ নং রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আজমল হোসেন মুক্তা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন শরণখোলা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ,শরণখোলা উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি মেজবাহ উদ্দিন খোকন বীর মুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন বাদশা,বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম খোকন সহ ভান্ডারিয়া ও শরণখোলা উপজেলার বীর মুক্তিযোদ্ধারা সহ সম্মানিত ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের প্রধান অতিথি যুদ্ধকালীন কমান্ডার ভান্ডারিয়া উপজেলা থেকে বীর মুক্তিযোদ্ধা সহ বাউল শিল্পগোষ্ঠীর বিশাল বহর নিয়ে মুক্তিযুদ্ধ বিজয় মেলায় উপস্থিত দর্শকদের সামনে যুদ্ধকালীন স্মৃতিচারণ ও সুন্দর সুন্দর মনমুগ্ধকর গান পরিবেশন করে আমন্ত্রিত শিল্পীরা।

প্রথমেই বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। জাতীয় সঙ্গীত পরিবেশনের পর আমন্ত্রিত প্রধান অতিথিসহ বীর মুক্তিযোদ্ধাদের ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়। বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম খোকনের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা আবু জাফর জব্বারের উপস্থাপনায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -