মেসির ছবি,বিয়ারের বোতলে ফ্রিতে পাচ্ছেন আর্জেন্টাইনরা

 

আন্তর্জাতিক ডেস্ক 

ফুটবল বিশ্বকাপের এবারের আসর বসেছিল কাতারে। বিশ্বকাপের ৮ ভেন্যুতেই বিয়ার বিক্রি নিষিদ্ধ ছিল এবার।

সেকারণে অবিক্রীত থাকা বাডওয়াইজার বিয়ারের বোতল এবার বিশ্বকাপ জয়ী দেশ আর্জেন্টিনায় পাঠানো হয়েছে। সেই বিয়ারের বোতলে লিওনেল মেসির ছবি সংযুক্ত করে পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠান এবি ইনবেভ।

কাতার সরকারের নিষেধাজ্ঞার কারণে জার্মান কোম্পানিটি বিশ্বকাপের জন্য বিয়ার বিক্রি করতে পারেনি। সে কারণে আগের ঘোষণা অনুযায়ী, চ্যাম্পিয়ন দেশ আর্জেন্টিনার মানুষ এ বিয়ারগুলো সংগ্রহ করতে পারবেন বিনামূল্যে।

ফুটবল নিয়ন্ত্রক সংস্থা ফিফার স্পন্সর বাডওয়াইজার জানিয়েছিল, জয়ী দেশই এগুলো পাবে। শুরু থেকেই বিয়ার নিয়ে মাতামাতি ছিল বিশ্বকাপ আয়োজক দেশ কাতারে।

প্রথমে বিক্রির অনুমতি পাওয়ায় হাজার হাজার বোতল বিয়ার কাতারে নিয়ে যায় বাডওয়াইজার। কিন্তু হঠাৎ করেই মাত্র দুদিন আগে স্টেডিয়ামে বিয়ার বিক্রির ওপর নিষেধাজ্ঞা আরোপ করে দেশটি। এতে বিপাকে পড়ে কোম্পানিটি।

কাতার বিশ্বকাপে স্টেডিয়াম মাঠে মদ নিষিদ্ধ করা নিয়ে ফিফা প্রেসিডেন্ট তখন বলেছিলেন, ‘যদি আপনি ৩ ঘণ্টা মদ পান না করেন আপনি বেঁচে থাকবেন।’

বিয়ার নিতে আগ্রহী সমর্থকদের অনলাইন প্ল্যাটফর্ম সেগুনদা কুইনসেনাতে গিয়ে একটি ফর্ম পূরণ করতে হবে। সেটির ভিত্তিতে নিকটস্থ পয়েন্ট থেকে বিয়ার নিতে পারবেন তারা। প্রতিদিন ৪১০ মিলিলিটারের তিনটি করে বোতল পাবেন একেকজন আর্জেন্টাইন।

এই অফার চলবে সপ্তাহজুড়ে। তবে ১৮ বছরের কম হলে তাদের দেওয়া হবে না বিয়ার।

এর আগে ২০২০ সালে বার্সেলোনার হয়ে লিওনেল মেসি সর্বোচ্চ গোলের রেকর্ড গড়ায় তার ছবি মোড়কে রেখে বিয়ার প্রস্তুত করেছিল বাডওয়াইজার।

সূত্র: স্পোর্টসস্টার

 

 

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -