advertisement

মেয়ের বয়সী ছেলেরা বিয়ের প্রস্তাব দিচ্ছে: শ্রীলেখা

স্বাধীন বিনোদন ডেস্ক

টালিউডের গুণী অভিনেত্রী শ্রীলেখা মিত্রের বয়স এখন ৪৬ বছর। বিয়ে করেছিলেন ২০০৩ সালে। কিন্তু ২০১৩ সালে ভেঙে যায় সেই সংসার। গত আট বছর ধরে অভিনেত্রী একাই আছেন। একমাত্র মেয়ে আর সিনেমা ঘিরেই বেঁচে থাকা।

ইদানিং একের পর এক বিয়ের প্রস্তাব পাচ্ছেন শ্রীলেখা! ফেসবুক মেসেঞ্জারে তাকে বিয়ে করার জন্য বায়না ধরছেন অনেকে। বিষয়টি নিয়ে মুশকিলে পড়েছেন অভিনেত্রী। ফেসবুক স্ট্যাটাসে শ্রীলেখা লিখেছেন, ‘কী মুশকিল মেয়ের বয়েসী ছেলেরা মেসেঞ্জারে বিয়ের প্রস্তাব দিচ্ছে! ওরে মিডিয়াওয়ালারা আমি পাত্র খুঁজছি না। ওটা মজা করেছিলাম, কপাল আমার! ক্ষ্যামা দে আমায়।’

ঘটনাটি পরিষ্কার করা যাক। গত ২৩ নভেম্বর সেজেগুজে একটি ছবি পোস্ট করেছিলেন শ্রীলেখা। সেটার ক্যাপশনে লিখেছিলেন, ‘মেয়ে পছন্দ?’ ওই ছবি-ক্যাপশনের সূত্র ধরে গণমাধ্যম তার কাছে জানতে চায়, বিয়ের জন্য পাত্র খুঁজছেন কিনা। জবাবে মজার ছলে তিনি জানান, নিজেকে পরখ করে দেখতে দোষ কী!

প্রসঙ্গত, শ্রীলেখা বিয়ে করেছিলেন শিলাদিত্য স্যান্যালকে। বিচ্ছেদ হয়ে গেলেও এখনো তাকে মিস করেন অভিনেত্রী। কিছু দিন আগেই ছিল তাদের বিবাহবার্ষিকী। সেদিন বিয়ের ছবি শেয়ার করে অভিনেত্রী তার মন খারাপের কথা জানান।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত