মোংলায় পাওনা টাকা চাওয়ায় মারধর, হত্যার হুমকি।

মোঃ মাসুদ পারভেজ,খুলনা 
বাগেরহাটের মোংলায় বেতনের টাকা চাওয়ায় আঃ বারেক আকন (৫৯) নামে এক কর্মচারীকে মারধরসহ হত্যার উদ্যেশ্য ইলেক্ট্রিক শর্টগান দিয়ে গুলি করার অভিযোগ উঠেছে।
বুধবার (২০ জুলাই) মোংলা উপজেলার দিগরাজ এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে মোংলা থানায় একটি লিখিত অভিযোগও দিয়েছেন তিনি।
আঃ বারেক আকন তার অভিযোগে জানান, ছয় হাজার টাকা বেতন ধার্য করে দীর্ঘদিন তিনি দিগরাজ এলাকার ইঞ্জিনিয়ার মোতাহারুল ইসলাম (৬৩) এর বাড়িতে কেয়ারটেকার হিসেবে কাজ করে আসছেন। কিন্তু হঠাৎ ৮মাস যাবৎ বেতনের  কোন টাকা না দেওয়ায় টাকা চাইতে গেলে সে আমার উপর উত্তেজিত হয়ে দুর্ব্যবহার করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। আমি তার প্রতিবাদ করলে আমাকে চড়থাপ্পড়সহ হত্যার উদ্যেশ্য ইলেক্ট্রিক শর্টগান মেশিন দিয়ে গুলি করে। আমি ডাক চিৎকার করলে আশে পাশের লোকজন ছুটে আসলে এরপর টাকা চাইতে আসলে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।
এ বিষয়ে অভিযুক্ত ইঞ্জিনিয়ার মোতাহারুল ইসলাম বলেন, আঃ বারেক আকন আমার কাছে কোন টাকা পাবেনা। থাকার জন্য কোন যায়গা না পেয়ে আমার কাছে কান্নাকাটি করলে আমি শুধু তাকে আমার কাছে থাকতে দেই। সে আমার এখানে কোন কাজ করেনা। সে পুকুরের একটি কাজ চাইছিলো আমার কাছে আমি না দেওয়ায় সে আমার উপর ক্ষীপ্ত হয়ে ওঠে। আমার গায়ে হাত তোলে তখন আমি তাকে ইলেক্ট্রিক শর্টগান দিয়ে ভয় দেখাই। মুলত ওটা একটা খেলনা।
এ বিষয়ে কর্তব্যরত পুলিশ কর্মকর্তা বলেন, এ বিষয়ে আঃ বারেক আকন (৫৯) নামে এক ব্যক্তি অভিযোগ করেছেন। আমরা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -