যুক্তরাজ্য ও ইউরোপে বসবাস রত বিভিন্ন কমিউনিটি সেবায় Uk এশিয়া রেমিট নামে মানি ট্রান্সফারের দুইটি শাখা উদ্বোধন করা হয়েছে পূর্ব লন্ডনে ।

0
24

মুনিম শাহারিয়ার কাব্য:

যুক্তরাজ্য ও ইউরোপে বসবাস রত বিভিন্ন কমিউনিটি সেবায় Uk এশিয়া রেমিট নামে মানি ট্রান্সফারের দুইটি শাখা উদ্বোধন করা হয়েছে পূর্ব লন্ডনে ।যাহার প্রতিষ্ঠাতা লন্ডনের কাউন্সিলর মঈন কাদেরী। তিনি বাংলাদেশ পাবনা জেলার কৃতি সন্তান। যাহার উদ্যোগে এই ইউকে এশিয়া রেমিট মানি ট্রান্সফার প্রতিষ্ঠানটি চালু হয়েছে লন্ডনে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাকিংহামের সাবেক মেয়র আব্দুল আজিজ , ইউকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজেদুর রহমান ফারুক , কাউন্সিলর সৈয়দ গনি, সহ সম্মানিত অতিথিবৃন্দ। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের কৃতি সন্তান ইউকে এশিয়া রেমিট এর চেয়ারম্যান লন্ডনের কাউন্সিলর মঈন কাদেরী বলেন বাংলাদেশ, ইন্ডিয়া, পাকিস্তান ইউরোপ, আমেরিকা, সহ অন্যান্য দেশে আমাদের এই সেবাটি সবাই নিতে পারবেন ।করোনার সময় রেমিটেন্স যোদ্ধা দের জন্য এই সেবা ।বাংলাদেশের প্রত্যেকটি ব্যাংক হতে বিকাশ,নগদ, রকেট , থেকে অতি দ্রুত টাকা উত্তোলন করতে পারবেন সকলে অতি সহজে সুলভে। যুক্তরাজ্য হতে বাংলাদেশ ইন্ডিয়া পাকিস্তান অস্ট্রেলিয়ায় নগদে 10 মিনিটের মধ্যে টাকা পৌঁছে যাবে বলে তিনি জানান।উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিবৃন্দরা তার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।