যেসব প্রশংসা পুরুষেরা নারীর কাছে শুনতে চায়

স্বাধীন নিউজ ডেস্ক!

শুধু যে নারীরাই ভালোবাসা এবং যত্ন পেতে চায় তা কিন্তু নয়, পুরুষেরাও কিন্তু এমনটাই আকাঙ্ক্ষা করে। তারা সঙ্গীর কাছ থেকে ভালোবাসা তো পেতে চায়ই, সেইসঙ্গে নিজের কাজের প্রশংসাও শুনতে চায়।

পুরুষেরও যে যত্ন এবং ভালোবাসার প্রয়োজন রয়েছে তা অনেক সময় আমরা ভুলে যাই। সবচেয়ে বড় কথা, পুরুষেরা যত বেশি প্রশংসা পায়, ততই গ্রহণ করতে চায়।

চলুন জেনে নেওয়া যাক সেসব প্রশংসা সম্পর্কে, যেগুলো পুরুষেরা শুনতে ভালোবাসে।

আমি তোমাকে বিশ্বাস করিঃ

প্রত্যেকেই তাদের জীবনে এমন একজন ব্যক্তিকে পেতে চায় যে তাদের আরও ভালো হতে অনুপ্রাণিত করে। সঙ্গীর যখন বলে, ‘আমি তোমাকে বিশ্বাস করি’ তখন যে কেউ অনুপ্রাণিত বোধ করবে। যে কেউ তখন আগের চেয়ে কিছুটা বেশি নিজের ওপর আস্থা রাখতে অনুপ্রাণিত হবে। পুরুষেরাও এর ব্যতিক্রম নয়।

তোমাকে দারুণ দেখাচ্ছেঃ

কারও চেহারা বা পোশাক-পরিচ্ছদের প্রশংসা এমন কিছু যা যে কেউ অবশ্যই পছন্দ করবে। প্রিয় পুরুষটিকে আকর্ষণীয়, সুদর্শন দেখাচ্ছে এটি বললে দেখবেন সে আরও বেশি খুশি হচ্ছে। বারবার প্রশংসা পাওয়ার জন্য সে আপনাকে আরও বেশি ভালোবাসবে।

তোমার প্রচেষ্টার জন্য আমি কৃতজ্ঞঃ

প্রত্যেক মানুষ জানতে চায় কীভাবে সে তার সঙ্গীর জীবনে অবদান রেখেছে বা কীভাবে তার প্রচেষ্টার প্রশংসা করা হয়েছে। আপনাকে নিরাপদ এবং উষ্ণ রাখার জন্য তাদের প্রচেষ্টা তো রয়েছেই। আপনি তার জন্য কতটা কৃতজ্ঞ তা প্রিয় পুরুষটিকে বলুন। এটি তার হৃদয়ের গভীরে আপনার জন্য আরও বেশি জায়গা করে দেবে।

তোমার কৃতিত্বের জন্য গর্বিতঃ

সাফল্য এবং কৃতিত্বের জন্য প্রশংসা পাওয়া একটি বড় বিষয়। এটি ভালো কাজের স্পৃহা আরও বাড়িয়ে দেয়। কারও কঠোর পরিশ্রমের জন্য প্রশংসা করলে অবশ্যই সে গর্বিত বোধ করবে। তাই প্রিয় পুরুষটির প্রচেষ্টা এবং পরিশ্রমের প্রশংসা করুন।

তোমার পাশে থাকতে পারলেই আমি খুশিঃ

এভাবে বলার অর্থ হলো, তার সঙ্গটাকে আপনি পছন্দ করছেন। সত্যি বলতে, মানুষ যেসব প্রশংসা শুনতে পছন্দ করে, তার মধ্যে এটি অন্যতম। নিজের প্রভাব কারও ওপরে রয়েছে তা জানতে পেলে কে না খুশি হয়! বিশেষ করে তাতে যখন প্রেম জড়িয়ে থাকে।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -