যে ফোটোশ্যুটের ভাইরাল ছবি:শুভশ্রী

 

 

স্বাধীন নিউজ ডেস্ক!

পারের পর চমক দিচ্ছেন নায়িকা। কখনও বৃদ্ধা সেজে চমক দিচ্ছেন, কখনও ওয়েস্টার্ন আউট ফিটে তার লুক নজর কাড়ছে সকলের। পরে পর চমক দিয়ে চলেছেন টলি নায়িকা শুভশ্রী। এবার আবারও একবার। সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর একটি ছবি নজর কেড়েছে সকলের। সাদা পোশাকে দেখা যাচ্ছে তাঁকে। পরনে সারা স্লিভ লেস কুর্তি, পায়ে গোলাপি ট্রাউজার।

আরও এক ধাপ এগিয়ে যাওয়ার বার্তা দিলেন শুভশ্রী, ভাইরাল তাঁর ফোটোশ্যুটের ছবি
আরও এক ধাপ এগিয়ে যাওয়ার বার্তা দিলেন শুভশ্রী, ভাইরাল তাঁর ফোটোশ্যুটের ছবি

পরেছেন গোলাপি স্টিলেটো আর এর সঙ্গে টিমআপ করেছেন হলুদ জ্যাকেট। আর নুড মেকআপ।

সদ্য এমন পোশাক পরে ফোটোশ্যুট করেছেন শুভশ্রী। খোলা চুলে নজর কেড়েছেন সকলের। আর ছবির ক্যাপশনে লেখা, এক ধাপ ওপরে। ছবি পোস্ট করা মাত্রই তা মুহূর্তে ভাইরাল হয়েছে।

শুভশ্রীর এমন ছবি নজর কেড়েছে সকলের। ছবি পোস্ট করার কয়েক ঘন্টার মধ্যে তা ১৬ হাজার লাইক পেয়েছে। শেয়ারের সংখ্যাও নেহাত কম নয়। মুহূর্চে নজরে পড়েছেন সকলের।

এদিকে, সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ছবি পোস্ট করেন শুভশ্রী। শেযার করেন পরিবারের ছবি। সদ্য ছেলেকে নিয়ে ডুয়ার্সের জঙ্গলে ঘুরতে গিয়েছিলেন নায়িকা। সেখানের একাধিক ছবি পোস্ট করেছেন তিনি।

কখনও ডুয়ার্সের ঠান্ডায় আগুন পোহাতে দেখা গিয়েছে তাদের। কখনও গানবাজনার ছবি পোস্ট করেছেন. কখনও ছেলের সঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করেছেন। শীতের মরশুমে কর্মব্যস্ত জীবন থেকে বিরতি নিয়ে পরিবারের সঙ্গে সময় কাটান নায়িকা। ছেলের সঙ্গেও সময় কাটান তিনি। এমনই প্রায়শই নানান ছবি পোস্ট করেন শুভশ্রী।

 

তার ব্যক্তিগত জীবনের নানান কাহিনি পোস্ট করে থাকেন নায়িকা। কদিন আগে একটি ছবি পোস্ট করেছিলেন, সেখানে দেখা যায় ছেলে ইউভানকে নিয়ে দোলনায় দোল খাচ্ছেন নায়িকা। বুলবুল পাখি ময়না টিয়ে গা চলছে। খুদে ছেলে চুপচাপ গান শুনছে।

কোনও এক রিসর্টের ছবি এটি। মা ছেলের এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছিল। নেটিজেনরা নানান মন্তব্য করেন। সকলেই মুগ্ধ মা-ছেলের এই ভালোবাসা দেখে। এদিকে, বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ রাজ-শুভশ্রীর। সিনেমা থেকে ব্যক্তিগত জীবনের নানা ছবি পোস্ট করেন তারা।

কখনও তাদের ছবি যেমন প্রশংসিত হয় সোশ্যাল মিডিয়ায় তেমনই অনেক সময় ট্রোলের মুখোমুখী হন তারা। এমনই নববর্ষের সময় রাত শুভশ্রী চুম্বনরত এখটি ছবি পোস্ট করেছিলেন।

যা নিয়ে হয়েছিল ট্রোল। কেন এমন ব্যক্তিগত ছবি পোস্ট করেছেন, তা নিয়ে প্রশ্ন তুলে ছিলেন অনেক নেটিজেনেরা।

 

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -