যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে সিগারেটের ছ্যাঁকা’

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দিয়েছে এক পাষণ্ড স্বামী। প্রতিবাদ করলে এ সময় আর ক্ষিপ্ত হয়ে সারা শরীরে গরম পানি দিয়ে ঝলসে দেয়া হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কাল রাতে সাভার পৌর এলাকার গেন্ডা মহল্লায় এঘটনা ঘটে। স্বামীর নির্যাতনের শিকার হওয়া হতভাগী ওই স্ত্রী গার্মেন্টস শ্রমিকের নাম শান্তা খাতুন (২১)।

এলাকাবাসী জানায়, নামা গেন্ডা মহল্লার জহিরুল ইসলামের স্ত্রী শান্তা খাতুন ধামরাইর ঢুলিভিটা এলাকায় একটি ভাড়া বাড়ি নিয়ে স্থানীয় স্নোটেক্স গার্মেন্টস অপারেটর পদে চাকুরী করে আসছিলেন। পরে তার স্বামী জহিরুল ইসলাম তাকে বাবার বাড়ি থেকে কয়েক লক্ষ টাকা যৌতুক আনার জন্য চাপ দেন। পরে সে যৌতুকের টাকা বাবার বাড়ি থেকে আনতে পারবে না জানালে রাতে তাকে মোবাইল ফোনে নামা গেন্ডা এলাকায় স্বামীর বাড়িতে ঢেকে নেন স্বামী জহিরুল ইসলাম। এসময় আগে থেকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ওই গার্মেন্টস শ্রমিক বাড়িতে আসার পরে স্বামী ও তার শ্বশুর শ্বাশুরী তাকে একটি রুমে আটকিয়ে রেখে জ¦লন্ত সিগারেটেরে ছ্যাঁকা ও গরম পানি দিয়ে সারা শরীর জ¦লতে দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

এসময় তাকে মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করেন তারা। পরে স্থানীয় প্রতিবেশীরা ওই গার্মেন্টস শ্রমিককে মারধরের বিষয়টি জানতে পারলে তাকে রাতেই উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সেখানে চলছে তার চিকিৎসা সেবা। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সাভার মডেল থানার ওসি কাজী মাঈনুল ইসলাম।

এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অপরদিকে আরেক দুটি ঘটনায় সাভারের নামা গেন্ডা এলাকায় তিনজন ও ভাকুর্তার সোলাই মার্কেট এলাকায় দুইজনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। পরে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -