রাওয়াতের কপ্টারের একমাত্র জীবিত আরোহীও না ফেরার দেশে

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের প্রতিরক্ষাপ্রধান জেনারেল বিপিন রাওয়াতকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনার পর জীবিত উদ্ধার হওয়া গ্রুপ ক্যাপ্টেন বরুন সিং মারা গেছেন। দেশটির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৫ নভেম্বর) তিনি না ফেরার দেশে চলে যান।

বুধবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি। ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তামিলনাড়ুর কুন্নুরের ওই হেলিকপ্টার দুর্ঘটনায় জেনারেল বিপিন রাওয়াত ও তার স্ত্রীসহ ১৩ জন নিহত হয়েছিলেন। আর গ্রুপ ক্যাপ্টেন বরুন সিংয়ের মৃত্যুতে সেই সংখ্যা ১৪তে পৌঁছালো।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, হেলিকপ্টার দুর্ঘটনার পর আগুনে বরুন সিংয়ের শরীরের বেশিরভাগ অংশ পুড়ে যায়। পরে তাকে উদ্ধার করে তামিলনাড়ুর ওয়েলিংটন থেকে বেঙ্গালুরুর সামরিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার মারা যান তিনি।

একটি সূত্রের বরাত দিয়ে এনডিটিভি বলছে, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গ্রুপ ক্যাপ্টেন বরুন সিংয়ের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছিল।

হেলিকপ্টার দুর্ঘটনার পর প্রাণ রক্ষা হলেও পুরোপুরি বিপদমুক্ত ছিলেন না ক্যাপ্টেন বরুন সিং। চিকিৎসকরা আগেই বলেছিলেন, শরীরের বেশিরভাগ অংশ পুড়ে যাওয়ার পর বেঁচে ফেরা খুব কঠিন। অবশেষে চিকিৎসকদের সেই আশঙ্কাই সত্যি হলো।

উল্লেখ্য, বরুণ সিংয়ের বাবাও ভারতীয় সেনাবাহিনীতে চাকরি করতেন। তার নাম কর্নেল (অবসরপ্রাপ্ত) কে পি সিং। ১০ বছর আগে অবসর নেন তিনি।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -