রাঙ্গামাটিতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্র,গুলি ও গাজাঁসহ আটক-৪

জসিম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ পার্বত্য রাঙামাটি জেলার কাউখালী উপজেলার দুর্গম কচুছড়ি উপরপাড়া এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র,গুলি, চাঁদা আদায়ের রশিদ বই ও ৫হাজার ৮০ পিস গাজা গাছসহ ৪ জনকে আটক করেছে যৌথবাহিনী।রোববার ভোর সৌয়া ৫টার দিকে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনী এই অভিযান পরিচালনা করে।

জানা যায়,কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের দুর্গম কচুছড়ি উপরপাড়া এলাকায় আজ রোববার ভোর সৌয়া ৫টার দিকে গোপণ সংবাদের ভিত্তিতে রাঙামাটি রিজিয়ন সদরের ঘাগড়া ক্যাম্পের সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনী অভিযান চালানো হয়।অভিযানে পার্বত্য চুক্তি বিরোধী ইউনাউটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ) এর টোল কালেক্টর ও সদস্য নবীন সুন্দর চাকমা (৭৫), রিনয় চাকমা (৩২), নিক্সন চাকমা (২৫) ও গাজা চাষী জ্ঞান জোতি চাকমা (৩৫) কে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরী বন্দুক, টুটু ভোরের রাইফেলের ৭ রাউন্ড, শর্টগানের ৩ রাউন্ড গুলি, ১টি চাঁদা আদায়ের রশীদ বই, চারটি মোবাইল সেট এবং ৫হাজার ৮০ পিস গাজা গাছ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ৫০ কেজি গাজার বর্তমান বাজার মূল্য অনুমানিক ৫ লাখ টাকা।আটকৃকতদের জিজ্ঞাসাবাদের পর কাউখালী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহীদ উল্ল্যাহ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃতদের বিরুদ্ধে কাউখালী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -