রাজবাড়ীতে লটারীর নামে জুয়ার ফাঁদ, ভ্রাম্যমান আদালতে জড়িমানা

আলামিন হোসেন শাকির
রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে বিজয় আনন্দ মেলায় চলছে  অনুমোদনহীন র‌্যাফেল ড্র নামে জুয়ার আসর‌।
রাজবাড়ী জেলা প্রশাসন মেলার অনুমোদন  দিলেও মেলায় র‌্যাফেল ড্র নামে লটারী খেলা নামক কোন জুয়ার অনুমতি  নেই বলে জানাগেছে।
প্রতিদিন রাজবাড়ী জেলার ৫টি উপজেলায়  প্রায় ১৫০ থেকে ২০০ টি স্থানে টিকিট বিক্রি হচ্ছে। শতধিক অটোযোগেও বিক্রি হচ্ছে। শুধু পাংশা উপজেলার বিভিন্ন এলাকায় ৫০/৬৫ টি স্পটে র‌্যাফেল ড্র’র টিকিট বিক্রি করা হচ্ছে।
এদিকে সাধারণ মানুষ হুমরি খেয়ে পড়েছে টিকিট কেনার জন্য। রাজবাড়ী জেলার অলি গলিতে মাইকিং করে বিক্রি করা হচ্ছে র‌্যাফেল ড্র’র টিকিট।
বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে পাংশা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মোঃ মাসুদুর রহমান রুবেল পাংশা শহরের মধ্যে র‌্যাফেল ড্র’র টিকিট বিক্রি করা কালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, তারা মুছলেকা দিয়ে পাংশাতে আর বিক্রি করবে না এমন শর্তে তাকে জড়িমানা করে ছেড়ে দিয়েছেন। এ সময় লটারি বিক্রির সরঞ্জাম জব্দ করা হয়।
ভ্রম্যমান আদালক পরিচালনা কালে সরকারি আদেশ অমান্য করে লটারি বিক্রি করার দায়ে মোঃ রিয়াজ (৩৪), পিতা- মৃত মোঃ আব্দুল গনি, বরগুনা সদর, বরগুনা কে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় আর্থিক জরিমানা প্রদান করা হয়। এ অভিযান পরিচালনা করায় পাংশা উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন পাংশা উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
আদনান সানি নামের এক ব্যাক্তি বলেন সময় উপযোগী অভিযান করেছেন প্রশাসন আমার ব্যাক্তিগত পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি সেই সাথে কামনা করছি পাংশাতে যেন আর এ টিকিট বিক্রি করতে না পারে।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -