রাজবাড়ীতে ৬ জন জুয়ারু গ্রেফতার

আলামিন হোসেন শাকির
রাজবাড়ী প্রতিনিধিঃ
জুয়া খেলারত অবস্থায় রাজবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে তাস ও নগদ টাকা উদ্ধার এবং ৬ জন জুয়ারুকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের রবিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলো, রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বাজিতপুর গ্রামের মৃত মোয়াজ্জেম মোল্লার ছেলে আজিজুল ইসলাম (৫৪), মৃত আবুল হোসেন ভুইয়ার ছেলে আব্দুল খালেক ভুইয়া (৫৩) ও মৃত আইজদ্দিন শেখের ছেলে মোঃ সেলিম শেখ (৪৮), ধুলদী লক্ষিপুর গ্রামের রমেশ ঘোষের ছেলে আনন্দ ঘোষ (৩২), মৃত মিনহাজ উদ্দীন মোল্লার ছেলে শাজাহান মোল্লা (৫৪) এবং নেফাজ উদ্দিন মোল্লার ছেলে আনোয়ার হোসেন (৫০)।
রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ সাহাদাত হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাত ১টার দিকে এসআই মাসুদ মুন্সীর নেতৃত্বে ডিউটিরত থানা অন্যান্য সদস্যরা সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বাজিতপুর গ্রামের আইজুদ্দিন শেখের ছেলে সেলিম শেখের টিনের ঘরে অভিযান পরিচালনা করেন এবং ৬ জনকে গ্রেফতার করেন। সে সময় ৬ জনকে গ্রেপ্তার করার পাশাপাশি এক সেট তাস ও নগদ ১০ হাজার ৭শত টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই মাসুদ মুন্সী বাদী হয়ে ওই ৬ জনকে আসামি করে রবিবার সকালে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -