রাজস্থলীতে হেডম্যান ও কারবারি সম্মেলন জোন কমান্ডার মিজানুল হক পি এস সি ।

0
65

অবৈধ অস্ত্রধারীরা কখনো মানুষের কল্যাণ চায়না।

তাদের বয়কট করতে হবে ।

হারাধন কর্মকার রাজস্থলী।

পাহাড়ের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে সেনাবাহিনী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। পাহাড়ে বসবাসকারী সকল সম্প্রদায়ের অবস্থানটা সুন্দর দেখতে চায় সেনাবাহিনী। প্রতিটি নাগরিকের সমান অধিকার বাস্তবায়নের জন্য এবং উন্নয়নের লক্ষে জন কল্যাণে যা যা করার দরকার সবই করছে বর্তমান সরকার। সাংবিধানিক এই প্রত্যাশা বাস্তবায়নে সকলকে মিলে মিশে কাজ করার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন অবৈধ অস্ত্রধারীরা কখনো মানুষের কল্যাণ চায়না। তাদের বয়কট করতে হবে । আঞ্চলিক দল গুলো পার্বত্য চট্টগ্রামের মানুষ কে অন্ধকারে রাখতে চায়।
সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১০ঘঠিকার সময় কাপ্তাই ২৩ ইস্ট বেঙ্গলের ব্যবস্থপনায় রাজস্থলী উপজেলা গণমিলায়তনে অনুষ্ঠিত স্থানীয় হেডম্যান ও কারবারী সম্মেলন ২০২১ অনুষ্ঠানে কাপ্তাই জোনের জোন কমান্ডার লে. কর্নেল গাজী মোহাম্মদ মিজানুল হক পি এস সি , প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন ৫৬ ইস্ট বেঙ্গলের নবাগত জোন কমান্ডার লেঃ কর্নেল আনোয়ার জাহিদ পিএসসি, লেঃ কর্নেল আহম্ম উল্লা মজূমদার পিএসসি,রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু ছালেহ। রাজস্থলী আমি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মেজর মঞ্জুরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, রাজস্থলী থানার ওসি মফজল আহম্মদ খান, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা,হেডম্যান উথিনসিন মারমা, ইউপি চেয়ারম্যান উথান মারমা,স্বরসতী ত্রিপুরা,ঞোমং মারমা, কারবারি সুরেশ কান্তি তঞ্চ্যাগা। সম্মেলনে
স্থানীয় জনপ্রতিনিধি,হেডম্যান, মেম্বার, কারবারি , এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বক্তরা বলেন বাংলাদেশ সেনাবাহিনী ২৩ ইস্ট বেঙ্গলে সেনা সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই উক্ত বেঙ্গলের সফলতা কামনা করেন।
হারাধন কর্মকার, রাজস্থলী।
১৩-৯-২০২১