রাত গভীর হতেই পুত্রবধূর ওপর হামলে পড়েন শ্বশুর

0
10

আন্তর্জাতিক ডেস্ক

ফাইল ফটো

কাজের জন্য প্রায় সময় বাইরে থাকতে হতো স্বামীকে। আর এই সুযোগে নিজ পুত্রবধূর বিছানায় যাওয়ার অভিযোগ উঠেছে শ্বশুরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের বাংলা রাজ্য পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার কালনা পৌরসভার সাতগাছিয়া পঞ্চায়েত এলাকায়। খবর ইন্ডিয়া টুডে

প্রতিবেদনে বলা হয়েছে, এমন ঘটনায় এলাকজুড়ে তোলপাড় শুরু হয়েছে। পুলিশ ইতোমধ্যে অভিযুক্ত শ্বশুরকে গ্রেপ্তার করেছে। শ্বশুরের নাম পরিমল সরকার।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, কাজের সূত্রে অনেকদিন ধরেই বাড়ির বাইরে ছিল স্বামী। ভুক্তভোগী গৃহবধূ নাবালক সন্তানকে নিয়ে বাড়িতেই থাকতেন।

গৃহবধূর অভিযোগ, দিন দশেক আগে রাতে বাথরুম গিয়েছিলেন তিনি। বাথরুম থেকে বেরিয়ে ঘরে ঢুকতেই তিনি দেখেন তার শ্বশুর বিছানায় বসে আছেন। কিছু বুঝে ওঠার আগেই তার ওপর হামলে পড়েন শ্বশুর। জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

এ ঘটনার পরই পুত্রবধূকে মুখ বন্ধ রাখার হুমকিও দেন শ্বশুর। বলেন, ছেলে ও বাড়ির অন্যান্য কাউকে এই ঘটনার কথা বললে সন্তানের ক্ষতি করা হবে। সন্তানদের খাতিরে চার দিন পর্যন্ত চুপ ছিলেন মহিলা। কিন্তু রাতের ঘটনার মানসিক যন্ত্রণা সহ্য করতে পারছিলেন না। শেষে নিজের মায়ের কাছে পুরো ঘটনা খুলে বলেন ভুক্তভোগী নারী। এরপরই সাহস পেয়ে পুলিশে অভিযোগ করেন তিনি।

কালনা থানায় ওই গৃহবধূ লিখিত অভিযোগ করেন। আর এমন কথা জানতে পেরে পালিয়ে যান শ্বশুর পরিমল সরকার। পরে অভিযান চালিয়ে অভিযুক্ত শ্বশুরকে গ্রেপ্তার করে পুলিশ।