রানীশংকৈলে আলোচিত পৌরকাউন্সিলর গ্রেফতার

রানীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ  ঠাকুরগাঁয়ের রানীশংকৈল পৌরসভার কাউন্সিলর আবু তালেব (৪৯) কে বৃহস্পতিবার১৯ জানুয়ারি সকাল সাড়ে ১১ টায় উপজেলার বেলতলী নামকজায়গা থেকে গ্রেফতার করেছে রারানীশংকৈল থানা পুলিশ।
আবু তালেব রানীশংকৈল পৌরসভার ৫ নং ওয়ার্ড পৌরসভার কাউন্সিলর।
জানা যায়, গত ১৫ জানুয়ারি রানীশংকৈল পৌরশহরের দোকান মালিক ও শ্রমীকদের সাথে উশৃংখলতার অভিযোগে গণধোলায়ের শিকার হয়ে হাসপাতালে ভর্তি হোন ওই কাউন্সিলর। পরে সুস্থ্য হয়ে বাসায় আসার পর দোকান ব্যবসায়ীদের বিভিন্নভাবে হুমকি, ধূমকি দিতে থাকে।
এছাড়াও গতকাল (বুধবার) ১৮ জানুয়ারি সন্ধায় বেশ কিছু লোকজন নিয়ে পৌর শহরের মুল রাস্তায় শতাধিক লোকজন নিয়ে একটি ঝটিকা মিছিল বের করে কাউন্সিলর আবু তালেব।
প্রত্যক্ষদর্শী ব্যবসায়িরা অভিযোগ করে বলেন, গতকাল সন্ধায় আবু তালেব ও তার লোকজন স্থানীয় দোকান ব্যবসায়ীদের বিরুদ্ধে ঝটিকা মিছিলে অকথ্য ভাষায় গালিগালাজ ও কোটাক্ষভাবে স্লোগান দিতে থাকে। পরে তারা ওই কাউন্সিলরের বিরুদ্ধে , মারপিট ও ভয় ভীতি সৃষ্টি করার অভিযোগ এনে গতকাল রাতেই রানীশংকৈল থানায় মামলা দায়ের করেন।
জানা যায়, হিন্দু বৌদ্ধ খ্রীষ্ঠান ঐক্য পরিষদের সভাপতি প্রান গোবিন্দ শাহা বাচ্চু গতকাল রাতে আবু তালেব সহ দেড় শতাধিক অজ্ঞাত নামা আসামী করে থানায় মামলা দায়ের করেন।
রানীশংকৈল থানার অফিসার ইন্চার্জ গুলফামুল ইসলাম জানান, ব্যবসায়ীদের করা মামলার অভিযোগে কাউন্সিলর আবু তালেব সহ আর একজনকে গ্রেফতার করা হয়েছে।
সম্প্রতি ব্যবসায়ীদের সাথে কাউন্সিলরের ঘটনাকে কেন্দ্র করেই এ দিন উপজেলা প্রশাসনের আয়োজনে হলরুমে ‘সামাজিক সম্প্রীতি’ কমিটির এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহি কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মাহাবুবুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন।
এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, সংরক্ষিত আসনের সাবেক সাংসদ সেলিনা জাহান লিটা, আ’লীগ সভাপতি সইদুল হক, মেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালি বেগম, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্ঠান ঐক্য পরিষদের সভাপতি প্রবীর কুমার রায়, সম্পাদক প্রবীর কুমার গুহ, ওসি গুলফামুল ইসলাম মন্ডল, ইউপি চেয়রম্যান জিতেন্দ্রনাথ বর্ম্মন, মতিউর রহমান প্রমুখ।
পরে রানীশংকৈলের ব্যবসায়িদের মালামাল ভাংচুরের ঘটনায় স্থানীয় দোকানপাট পরিদর্শন ও ব্যবসায়ীদের সাথে সাক্ষাৎ করেন জেলা প্রশাসক  ও জেলা পুলিশ সুপার ।
সফিকুল ইসলাম শিল্পী
রানীশংকৈল প্রতিনিধি
রানীশংকৈল, ঠাকুরগাঁও।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -