রান্না করা খাবার নিয়ে গরীব দুঃখী মানুষের দ্বারে দ্বারে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

0
8

ফারিয়াজ ফাহিম
স্বাধীন নিউজ,জামালপুর প্রতিনিধি।
আজ ঈদের প্রথম দিন সরিষাবাড়ীর আশ্রয়ন প্রকল্প ঘুরে কোরবানীর মাংস দিয়ে রান্না করা খাবার ও করোনার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন ও আশ্রয়কেন্দ্রে গরীব দুঃখী মানুষের সাথে ঈদ উদযাপন করলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি মহোদয়।

আজ ২১ জুলাই রোজ বুধবার বিকেলে সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় ও কামরাবাদ ইউনিয়নের রেলি ব্রীজ এলাকায় এ খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরন করেন।

এসময় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আজকে ঈদের দিনে আশ্রয়ন প্রকল্পে থাকা পরিবার গুলোর সাথে ঈদের আনন্দ ভাগ করে নেয়ার জন্য তাদের সাথে সময় কাটিয়েছি। এছাড়া কোরবানী দেয়ার সামর্থ্য না থাকায় কোরবানীর মাংস দিয়ে রান্না করা খাবার নিয়ে তাদের বাড়ীতে নিজ হাতে পৌছে দিয়েছি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমেদ, কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাহার আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা সম্পাদক শিহাব উদ্দিন, কামরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী সামিউল ইসলাম খান, সরিষাবাড়ী মিডিয়া প্রেসক্লাবের সভাপতি ও নিউজ বাংলা টিভির সম্পাদক ও প্রকাশক মোঃ আশরাফুল ইসলাম, দেশ প্রতিদিন ২৪ এর সম্পাদক ও প্রকাশক সাংবাদিক মোস্তাক আহমেদ মনির প্রমুখ।