রাশি বুঝে জাতিকাদের রূপচর্চা যেমন হয়

0
30

লাইফস্টাইল ডেস্ক

রূপচর্চা। ছবি: সংগৃহীত

আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা রাশিতে অগাধ বিশ্বাস রাখেন। এমনকি তারা দিনের শুরুই করেন নিজের রাশি দেখে। শুধু তাই নয়, রাশির সঙ্গে মিলিয়ে তারা সারাদিন কাটানোর চেষ্টা করেন। কারণ তারা মনে করেন রাশি অনুযায়ী তাদের দিন ভালো কিংবা মন্দ কাটবে।
এছাড়া নিজের জীবনের সব সমস্যার সমাধান তারা রাশিতেই খুঁজে ফিরেন। সব সৌন্দর্যের সুখ যেন রাশিতেই রয়েছে, এটাই তাদের ধারণা। প্রতিদিন কত ঘণ্টা ঘুমানো উচিত সেটাও নির্ভর করে রাশির উপর। রাশিপ্রিয় জাতিকাদের বিউটি রুটিনও থাকে ভিন্ন। চলুন আজ জেনে নেয়া যাক রাশি অনুযায়ী রূপচর্চা কেমন হয় সে সম্পর্কে বিস্তারিত-

>> বৃষ, কন্যা এবং মকর-এই তিন রাশির জাতিকারা বাস্তববাদী হন এবং নিজেদের সিদ্ধান্ত থেকে হুটহাট সরে আসেন না। এদের প্রতীক পৃথিবী। যেহেতু তারা নিয়মের মধ্যে থাকতে ভালোবাসেন তাই রূপচর্চার রুটিনেও খুব একটা পরিবর্তন হয়না এই জাতিকাদের। সাধারণত, রূপচর্চার পেছনে সারাদিন সময় দেয়া এদের পছন্দ নয়। আত্মপ্রত্যয়ী এই জাতিকারা যে বিউটি প্রোডাক্টই ব্যবহার করেন না কেন, সেগুলো সম্পর্কে তারা ভালো ভাবে জানেন। কর্মক্ষেত্রে একটি লিপস্টিক, একটি আইশ্যাডো আর একটি ব্লাশ এদের মেকআপ কিটে পাওয়া যাবেই।

>> সাধারণত কর্কট, বৃশ্চিক ও মীন রাশির জাতিকারা বেশ আবেগপ্রবণ হন। তবে এই তিন রাশির জাতিকারা নিজেদের প্যাম্পার করতে ভালোবাসেন। এরা যে কাজটাই করেন খুব মন দিয়েই করেন। কিন্তু সব কাজের পেছনে একটি কারণ খুঁজে বের করা তাদের স্বভাবজাত। এদের প্রতীক পানি। বিউটি প্রডাক্ট ব্যবহারে এরা খুব সতর্কতার সঙ্গে বাছাই করে নেন।