advertisement

রায়পুরায় বিউটি পার্লার থেকে নারীর মরদেহ উদ্ধার, স্বামী আটক

 

রায়পুরা (নরসিংদী) স্টাফ রিপোর্টার

নরসিংদীর রায়পুরায় একটি বিউটি পার্লারের ভেতর থেকে ফারজানা আক্তার (১৯) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ নভেম্বর) দুপুরে রায়পুরা উপজেলার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার এলাকা থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ফারজানা আক্তার (১৯) আদিয়াবাদ ইউনিয়নের প্রিপিনগর এলাকার বিল্লাল হোসেনের মেয়ে । তার স্বামীর বাড়ি রাজশাহীর নাটোরে । তবে, তিনি তার স্বামীর সাথে হাসনাবাদ এলাকায় ভাড়া বাসায় থাকতো ।

স্থানীয় সূত্রে জানা যায় , কয়েকবছর আগে নাটোর এলাকার লোকমান হোসেনের সাথে বিয়ে হয় রায়পুরার আদিয়াবাদ এলাকার ফারজানা আক্তারের। এরপর, একটা ঘর ভাড়া নিয়ে বিউটি পার্লার করে এবং পার্লারের পাশেই একটা রুমে থাকতো তারা । ঘরের একপাশের রুমে বিউটি পার্লার সাজিয়ে সাজগোজের কাজ করতো স্ত্রী ফারজানা । সোমবার রাতে অন্যান্য দিনের মতোই স্বামীর সাথে ঘুমাতে যায় ফারজানা । তারপর সকালে থাকার ঘরের পাশের রুম বিউটি পার্লারের ভেতরে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্বামী লোকমান। স্খানীয়দের সহায়তায় পুলিশে খবর দিলে দুপুরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ।

ফারজানার স্বামী লোকমান মিয়া বলেন , অন্যদিনের মতো রাত দুইটার দিকে ঘুমাতে যায়। এরপর কিভাবে কি হলো বুলতে পারছিনা । সকালে ওঠে বিউটি পার্লারের ভেতরে তার ঝুলন্ত লাশ দেখি ।

রায়পুরা থানার এসআই মো: জব্বার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । আর ফারজানার স্বামীকে আমরা পুলিশ হেফাজতে নিয়েছি।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত