রৌমারীতে বালু ভর্তি ট্রাক্টরের চাপায় এক যুবকের মৃত্যু, আহত ৩

0
35

মোঃ মিজানুর রহমান
কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় বালু ভর্তি ট্রাক্টরের চাপায় এক যুবক নিহত এবং আহত হয়েছেন ৩জন।

রবিবার সকালে উপজেলার সদর ইউনিয়নে রৌমারী-ঢাকা মহাসড়কের মির্জাপাড়া নামক স্থানে এই ঘটনা ঘটে।

এসময় স্থানীয়রা গুরুতর আহত ৩জনকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের অবস্থার অবনতি হলে চিকিৎসকগণ উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। দুর্ঘটনায় নিহত যুবক টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার হাটুভাঙা এলাকার নূর হোসেনের ছেলে সাদেকুল ইসলাম (২৩)।

আহতরা হলেন, উপজেলার যাদুরচর ইউনিয়নের নতুন যাদুরচর গ্রামের সৈয়দ আলীর ছেলে লাল মিয়া (৪০), বন্দবেড় ইউনিয়নের ফলুয়ারচর গ্রামের সাইদুল ইসলামের ছেলে সবুজ মিয়া (১৩) এবং রাজিবপুর উপজেলার বালিয়ামারি গ্রামের মৃত- ওসমান গনীর ছেলে লালচাঁন (৫০)।

হাসপাতাল সূত্রে জানান, নিহত সাদেকুলের মাথা থেতলে গিয়ে প্রচন্ড রক্তক্ষরণে করাণে তার মৃত্যু হয়েছে।

স্থানীয়রা বলেন, রৌমারী থেকে ছেড়ে আসা দুটি বালু বোঝাই ট্রাকটর পাল্লা দিয়ে বেপরোয়া গতিতে চলছিল। এসময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি অটোভ্যানকে চাপা দিয়ে একটি ট্রাক্টর নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে গর্তে পড়ে যায়। এতে নিহত হন এক যাত্রী এবং ভ্যানচালক ও ট্রাকটরের হেলপারসহ ৩জন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান,ঘটনাটি শুনেছি। এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। তবে খোঁজ নেওয়া হচ্ছে।