লামায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন মন্ত্রী সহধর্মিণী মে হ্লা প্রু মার্মা 

এস এম রমজান আলী, বান্দরবান প্রতিনিধি 
দেশে চলছে শৈতপ্রবাহ ও কনকনে শীত। পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন পার্বত্য বিষয়ক মন্ত্রী বাবু বীর বাহাদুর এমপির সহধর্মিণী মে হ্লা প্রু মার্মা। বান্দরবানের লামা পৌর সভার সহযোগিতায় ১৬শ পরিবারের শীতার্তদের মাঝে মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ১১টায় লামা পৌর বাস টার্মিনালে এক জনসেবায় এই কম্বল বিতরণ করা হয়।
লামা পৌর মেয়র ও লামা উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলামের সভাপতিত্বে মন্ত্রীর সহধর্মিণী বলেন, আপনাদের প্রিয় নেতা বীর বাহাদুরকে আপনারা মহান জাতীয় সংসদে ৬ষ্ঠ বারেরমত এমপি বানিয়েছেন আপনাদের সেবা করার জন্য, এবং তিনি সেবা করে যাচ্ছেন। আপনারা যতটুকু ওনাকে পেয়েছেন আমি ও আমার সন্তানরা ওনাকে এতটুকু পাইনি।
তিনি আরো বলেন, আপনার আঙ্গিনা আপনার শহর পরিষ্কার পরিচ্ছন্ন রাখার দায়িত্ব আগে আপনার,পরে কর্তৃপক্ষদের। আপনাদের এইটুকু প্রচেষ্টা স্মার্ট বাংলাদেশের সহায়ক হবে।
লামা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাস এর সঞ্চালনায় অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন- লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা আরিফ উল নিজামী, বান্দরবান জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ মাহবুবুর রহমান, লামা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নারীনেত্রী ফাতেমা পারুল, লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, সকল ইউপি চেয়ারম্যানগণ, পৌর সভার কর্মকর্তাগণ, লামা উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীগণসহ অন্যান্যগণ উপস্থিত ছিলেন।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -