লালমনিরহাটে করোনা সংক্রমন প্রতিরোধে ও জনসচেতনতা বৃদ্ধিতে মাঠে প্রশাসন

0
20

মোঃ আলম, লালমনিরহাট প্রতিনিধি

গত কয়েকদিনে করোনায় ৩জনের মৃত্যুতে নড়ে চড়ে উঠেছে লালমনিরহাটের পুলিশ প্রশাসন। সীমান্তবর্তী জেলা লালমনিরহাটে করোনা সংক্রমণ ঠেকাতে জনসচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ করছে লালমনিরহাট পুলিশ প্রশাসন। করোনা প্রতিরোধে এবং মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির জন্য প্রশাসনের শীর্ষ কর্তারাই মাঠে নেমেছেন।

বুধবার (৯ জুন) সকাল থেকে বিকেল পর্যন্ত লালমনিরহাট পুলিশ সুপারের নিদর্শনায় জেলা শহরের বিভিন্ন স্থানে জনসাধারণের মধ্যে জনসচেতনতা বৃদ্ধি করণ প্রচারণা ও মাস্ক বিতরণ করছে লালমনিরহাট পুলিশ প্রশাসন।

এরই অংশ হিসেবে লালমনিরহাট জেলার প্রাণ কেন্দ্র মিশনমোড়সহ শহরের বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ করেন ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমান, ট্রাফিক সার্জেন্ট জাকির, টিএসআই ওসমান, এটিএসআই রহমান প্রমূখ।

গত কয়েকদিনে করোনায় আক্রান্ত হয়ে পর পর তিন জনের মৃত্যুতে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে। তাই জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় সিমান্তবর্তী জেলা হিসেবে জেলায় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসাধারণের মাঝে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি ও মাস্ক পরিধানে উদ্বুদ্ধকরণে নিরলসভাবে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে লালমনিরহাট পুলিশ প্রশাসন।